জানা-অজানাশৈলকুপা

শৈলকুপার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী আফরোজা নাসরিন লিপি

টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন শৈলকুপা উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি।

তিনি বর্তমানে জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। মঙ্গলবার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হিসেবে জেলা প্রশাসনের কার্যালয় থেকে তার নাম নির্বাচিত করা হয়। এর আগে গত ৫ তারিখে এ উপলক্ষে ৬ উপজেলা থেকে ৬ জন নির্বাচিত সমাজকর্মীর সাক্ষাৎকার নেয়া হয় জেলা প্রশাসন কার্যালয়ে।

এর মধ্য থেকে জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসেবে সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপির নাম নির্বাচিত করা হয়। জেলা প্রশাসক সরোজ কুমার নাথের সভাপতিত্বে এ কমিটিতে সদস্য হিসাবে এডিসি(সার্বিক), শিক্ষা অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আফরোজা নাসরিন লিপি উপজেলার যোগীপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম রুস্তম আলীর কন্যা। তার স্বামী শেখ কবিরুল ইসলাম শৈলকুপা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই কলেজের অধ্যক্ষ। আফরোজা নাসরিন লিপি একাধারে দু‘দুবার শৈলকুপা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি শৈলকুপার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন এবং সমাজসেবা মুলক কর্মকান্ড করে আসছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button