হরিনাকুন্ডু

হরিনাকুন্ডুর পল্লিতে প্রতিবন্ধী কিশোরী ধর্ষনের অভিযোগ

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ হরিনাকুন্ডু উপজেলার কাপাশাটিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে এক বুদ্ধি ও শারিরীক প্রতিবন্ধী ধর্ষণের স্বীকার হয়েছে ।

শুক্রবার সকালে একই গ্রামের মৃত কাঙ্গালী মন্ডলের ষাট বছরের ছেলে সদর মন্ডল তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে ভুক্তভোগীর পরিবার দাবী করেছে । ধর্ষীতার মা ও ভাই জানাই সে জন্মথেকেই শারিরীক ও মানসিক প্রতিবন্ধী অনেক কষ্টে তাকে মানুষ করছে তার পরিবার।

দীর্ঘ দিন ধরে সদর উদ্দীন তাকে বিভিন্ন প্রলভোন দেখিয়ে ধর্ষন করে আসছে , ভূক্তভোগির পরিবার একাধিকবার মানা করলেও কর্ণপাত করেনি সে , মানসন্মনের ভয়ে কাউকে বিষয়টি জানাতেও পারেনি তারা।

এ বিষয়ে একই গ্রামের মন্টু মালিতা জানায় শুক্রবার সকাল আনুমানিক ৯ টার দিকে সে সদর মন্ডলের পানবরজের ভেতর প্রতিবন্ধীকে বিবস্ত্র অবস্থায় ধর্ষন করতে দেখেফেলে , মন্টুর অস্তিত্ব টের পেয়ে সদর পালিয়ে যায় , এসময় সে প্রতিবন্ধী কিশোরীকে উদ্ধার করে তার বাড়ীতে পৌছে দেয়। ভুক্তভোগী পরিবারের দাবি সদর মন্ডলকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্তা করা হউক যা দেখে বা শুনে আর কোন লম্পট এ ধরণের অনৈতীক কর্মকান্ড না ঘটাক।

এদিকে বিষয়টি থানা পুলিশের কানে গেলে নবগত ওসি আব্দুর রহিম মোল্লার নির্দেশে ঐ দিন সন্ধায় পুলিশ ঘটনাস্থল দৌলতপূর গ্রামে যায় , ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সদরকে গ্রেফতারে অভিজান চালায় এবং অভিযোগ দাখিলের জন্য ভুক্তভোগী ও তার অভিভাবকদের থানায় নিয়ে আসে । রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতী চলছিলো বলে জানা গেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button