ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ জাতীয় মহিলা সংস্থার নব-নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা (ভিডিও)

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ জাতীয় মহিলা সংস্থার নব-নির্বাচিত চেয়ারম্যান দিপ্তী রহমানকে সংবর্ধণা প্রদাণ করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা কার্যালয়ে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধণা প্রদাণ করা হয়। শুরুতে ঝিনাইদহ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

এসময় বঙ্গবন্ধু সৈনিক লীগ ঝিনাইদহ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান রানাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সেসময় বিভিন্ন বিষয়ে আলোচনা ও দিপ্তী রহমানের ভবিষ্যত কর্মকান্ডের সফলতা কামনা করেন দলটির নেতাকর্মীরা।

পরে জাতীয় মহিলা সংস্থার কার্যালয়ে স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের পক্ষ থেকে দিপ্তী রহমানকে সংবর্ধনা প্রদাণ করা হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোট ঝিনাইদহ জেলা শাখার সভাপতি শান্ত জোয়ার্দ্দার এর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি দিপ্তী রহমান ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সাধারণ সম্পাদক বাবুল আক্তার লাল্টু।

আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার যুগ্ম সম্পাদক আজিজুর রহমান, করোনাযোদ্ধা সাংস্কৃতিক কর্মী খানজাহান আলী, জাতীয় মহিলা সংস্থার সদস্য জয়া রানী চন্দ, ফাতেমা রহমান প্রমুখ। আলোচনা সভা শেষে ফুল দিয়ে সংবর্ধিত অতিথিকে বরণ করে দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button