অন্যান্য

সোমবারের রাশিফল (১৪ জানুয়ারি)

ঝিনাইদহের চোখঃ

আজ ১৪ জানুয়ারি ২০১৯। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনকে কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেকক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ: আপনার কোনও কটু কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারও প্ররোচনায় পা দেবেন না। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়।

বৃষ: পারিবারিক ব্যাপারে কোনও চাপ আসতে পারে। কর্মে অন্য দিনের তুলনায় আজ পরিশ্রম একটু বেশি হতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক শান্তি নষ্ট। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

মিথুন: কোনও উচ্চাশা পূরণ না হওয়ার জন্য মানসিক যন্ত্রণা বৃদ্ধি। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসার সম্ভাবনা। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার সম্মুখীন হতে পারেন। জলপথে বিপদ। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে।

কর্কট: ভ্রমণের কোনও পরিকল্পনা করতে পারেন। বাড়িতে কোনও খারাপ খবর নিয়ে চিন্তা। দাম্পত্য কলহ বাধতে পারে আজ। আইনি কোনও কাজ থেকে সাবধান থাকুন। নিজের আত্মীয় শত্রুতা করতে পারে।

সিংহ: কোথাও পড়ে যেতে পারেন। প্রিয়জনের কাছ থেকে কোনও আঘাত পেতে পারেন। ব্যবসার জন্য খরচ বাড়তে পারে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। কোনও আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারেন। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন।

কন্যা: সকাল থেকে মনে একটা শান্তি অনুভব করবেন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসার উন্নতির জন্য কোনও চেষ্টা। প্রেমের ব্যাপারে অশান্তি হতে পারে, সতর্ক থাকুন। শুভ কাজে বাধা আসতে পারে। চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা।

তুলা: কোনও অচেনা সুন্দর মহিলা থেকে সাবধান থাকুন। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে। ভাই ভাই বিবাদ বৃদ্ধি।

বৃশ্চিক: খাবারের জন্য খরচ হতে পারে। ভ্রমণে কোনও সমস্যায় পড়তে পারেন। ভাইবোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদ হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসার সম্ভাবনা। আজ সারা দিন বেশ উৎফুল্লতায় কাটবে। বাড়ির লোক আপনাকে বুঝবে না।

ধনু: সকাল থেকে খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ। সম্পত্তির ব্যাপারে আইনি সাহায্য নিতে হতে পারে।

মকর: ব্যবসায় দারুণ অর্থ প্রাপ্তি যোগ আছে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ। চিকিৎসাজনক কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসায় কোনও নতুন চিন্তা ভাবনা আসতে পারে। পিতার সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে।

কুম্ভ: কাজের ভুলের জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হওয়ার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয়।

মীন: সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর রাগের জন্য সংসারে অশান্তি। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। অযথা কথা খুব কম বলবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button