August 13, 2020

Banner Here
ঝিনাইদহে ১১শ পার করলো করোনা/আরও ৫৩ জন নতুন আক্রান্ত
Jhenidaher Chokh

ঝিনাইদহের চোখ-
মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে ৩০ জুলাই কুষ্টিয়া ৮০, চুয়াডাঙ্গা ৮৯, ঝিনাইদহ ১০০, নড়াইল ৮১ ও মেহেরপুর ২৬ সহ ৩৭৬টি স্যাম্পুলের মধ্যে কুষ্টিয়া জেলায় ১৬, চুয়াডাঙ্গায় ২৯, মেহেরপুর ৮ ঝিনাইদহ ৪৩, নড়াইল ৩৪ ও পাবনায় ৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

জানা গেছে, ৩০ জুলাই বুধবার কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসি আর ল্যাবে চুয়াডাঙ্গা থেকে সংগ্রহীত ৮৯ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ২৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এছাড়া ০৫ জনের ফলোআপ টেস্টে পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। বাকি গুলোর ফলাফল নেগেটিভ।

চুয়াডাঙ্গা জেলায় সংগ্রহীত নমুনা পরীক্ষা করে পজিটিভ শনাক্ত ২৯ জনের মধ্যে ০১ জনের স্থায়ী ঠিকানা ঝিনাইদ জেলার মহেশপুরে। তার নমুনা জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ সংগ্রহ করা হয়েছিল। তাছাড়া, কুষ্টিয়া সদর হাসপাতালে সংগ্রহীত আলমডাঙ্গার বেলগাছির ০১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

উপজেলাভিত্তিক নতুন আক্রান্তের সংখ্যা : ২৮। চুয়াডাঙ্গা সদর উপজেলা-১৫ জন। চক্ষু হাসপাতাল রোড-০৩, বড় বাজার-০৪, পুলিশ লাইন-০১, ২৬ আনসার ব্যাটালিয়ন-০১, বোয়ালমারি-০১, দৌলতদিয়া বাস স্ট্যান্ড-০১, কলেজপাড়া-০১, নূর নগর-০১, মাঝেরপাড়া-০১, ফার্মপাড়া-০১ জন।

আলমডাঙ্গা উপজেলায় ৫ জন। কলেজপাড়া-০১, উপজেলা ভুমি অফিস-০১, আসমানখালি-০১, বেলগাছি-০২ জন।

দামুড়হুদা উপজেলায়-০৩ জন। জুড়ানপুর-০১, খাঁ পাড়া-০১, পুরাতন বাজার-০১।

জীবননগর উপজেলায় ৫ জন। আশতলা পাড়া-০১, হাসপাতাল পাড়া-০২, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-০১, জীবননগর পৌরসভা -০১।

ফলোআপ পজিটিভ-০৬ জন। জোয়ার্দার পাড়া, চুয়াডাঙ্গা সদর-০২, বাজার পাড়া, চুয়াডাঙ্গা সদর-০১, ইমারজেন্সি রোড, সদর-০১, আশা অফিস দর্শনা-০১ জন।

চুয়াডাঙ্গা জেলায় মোট শনাক্ত-৬০৮ জন।

কুষ্টিয়া সদর উপজেলার ১২ জন, দৌলতপুর উপজেলার ২ জন, কুমারখালী উপজেলার ১ জন ও মিরপুর উপজেলার ১ জনসহ মোট কুষ্টিয়ায় মোট ১৬ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে।

কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ১২ জনের ঠিকানাঃ জুগিয়া ১ জন, এফ- ৪৩৫ হাউজিং ১ জন, বোয়ালদাহ ১ জন, মজমপুর ১ জন, আলামপুর-বালিয়া পাড়া ১ জন, মাছ পাড়া ১ জন, আমলা পাড়া ১ জন, হালসা ১ জন, কে জি এইচ- ২ জন, এ-৩৩ হাউজিং ১ জন ও কলেজ মোড়- কোর্টপাড়া ১ জন।

দৌলতপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানাঃ ইনসাফ নগর ১ জন ও দৌলতপুর ১ জন।

কুমারখালী উপজেলায় আক্রান্ত ১ জনের ঠিকানাঃ নাতুরিয়া ১ জন।

মিরপুর উপজেলায় আক্রান্ত ১ জনের ঠিকানাঃ পোড়াদাহ ১ জন।

এছাড়া, নড়াইল জেলার ১ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ। বাকিগুলোর ফলাফল নেগেটিভ এসেছে।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add