টপ লিডহরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে নার্সকে ধর্ষণের অভিযোগে ক্লিনিক মালিকের বিরুদ্ধে মামলা

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এক নার্সকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ক্লিনিক মালিকের বিরুদ্ধে। এঘটনায় বুধবার দুপুরে ভূক্তভোগি নার্স ক্লিনিক মালিকসহ দুই জনের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে ।

পুলিশ ও ভূক্তভোগি সূত্র জানায় , উপজেলার হাসপাতাল মোড়ে ভাই ভাই ক্লিনিকে দীর্ঘ ৭ মাস ধরে ভূক্তভোগি যুবতি, নার্স হিসেবে কাজ করে আসছিল । গত ৩ মাস ধরে ক্লিনিক মালিক আসমত আলী তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছে। ধর্ষণের এক পর্যায়ে ওই যুবতি গর্ভবতী হয়ে পড়ে। এসময় যুবতি নার্স ওই ক্লিনিক মালিককে বিষয়টি জানিয়ে তাকে বিয়ের প্রস্তাব দিলে ক্ষুব্ধ হয়ে ওঠে লম্পট ক্লিনিক মালিক আসমত। গত ১৪ দিন পূর্বে ভূক্তভোগি যুবতিকে জোরপূর্বক অবৈধ গর্ভপাত ঘটানো হয় বলেও ভূক্তভোগির পরিবার ও মামলা সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে স্থানীয়রা জানায় , ক্লিনিক মালিক আসমত ও তার ভাই পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন দীর্ঘদিন ধরে নানা ধরনের অবৈধ কাজের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপ ও চাঁদাবাজীর অভিযোগ রয়েছে।

হরিণাকুন্ডু থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের কাছে জানতে চাইলে বলেন, ধর্ষণের শিকার ওই যুবতি থানায় মামলা দায়ের করেছে। তাকে ডাক্তারী পরিক্ষার জন্য ঝিনাইদহে পাঠানো হয়েছে। দ্রæত আসামীদের গ্রেপ্তার পূর্বক আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button