ঝিনাইদহ সদর

ঝিনাইদহের কুলফাডাঙ্গা গ্রাম পরিদর্শন

#ঝিনাইদহের চোখঃ

“গ্রাম হবে শহর” এর নির্বাচিত গ্রাম ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কুলফাডাঙ্গা গ্রাম বুধবার বিকালে পরিদর্শন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম মিয়া,সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, ইউপি সদস্যসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ এসময় উপস্থিত ছিলেন।

ঝিনাইদহের মুক্তাঙ্গন আবাসন প্রকল্পে উঠান বৈঠাক ও আলোচনা সভা ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের কয়ারগাছি মুক্তাঙ্গন আবাসন প্রকল্পে ”শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা” এই স্লোগানের অংশ হিসাবে বাল্যবিবাহ ইভটিজিঙ্গ যৌতুক নারী, শিশু পাচারসহ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং অটিজম, নিউরো- ডেভেলপমেন্টাল ডিজএবিলিটিজ বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় বুধবার বিকালে।

ঝিনাইদহ মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম মিয়া, সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাসহ গন্যমান্য বেক্তি বর্গ এসময় উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button