টপ লিডধর্ম ও জীবন

ঝিনাইদহে যমুনা গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঝিনাইদহের চোখ-

যমুনা গ্রুপের চেয়ারম্যান, দৈনিক যুগান্তর ও যমুনা টেরিভিশনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মত্যৃতে গভীর শোক, বিন¤্রশ্রদ্ধা ভালবাসা জানিয়েছেন ঝিনাইদহের সর্বস্থরের মানুষ।

আজ বুধবার জহর নাম শেষে জেলা শহরের মসজিদে সাদাতিয়া জামে মসজিদে মরহুমের আত্মার শান্তি, মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট আলেম ও ইসলামী চিন্তাবিদ মৌলানা ইসমাইল হোসেন এ অনুষ্ঠান পরিচালনা করেন। এর আগে মরহুমের জীবনী উপর সংক্ষিপ্ত আলোচনা করেন, ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান, সহ সভাপতি আব্দুল হাই, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা আব্দুল মোতালেব সহ অনেকেই। বিশিষ্ট আলেম মৌলানা ইসমাইল হোসেন বলেন, মরহুম নুরুল ইসলাম শুধু এদেশের একজন শিল্পপতি ছিলেন না, গরীবের বন্ধ ছিলেন তিনি। তার মধ্যে কোন অহস্কার ছিলনা।

অত্যন্ত সাহসি এই মানুষের মাধ্যমে মহান আল্লাহ দেশের লাখ মানুষের কর্মসংস্থান করে দিয়েছেন। মহুমের পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মাহান আল্লাহর দরবারে মুনাজাত করেন তিনি। স্বাস্থ্য বিধি মেনে এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা শহরের বিশিষ্ট ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ এবং বিভিন্ন মাদ্রাসার আলেমগণ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button