ঝিনাইদহ সদর

দিবারাত্রি ব্লাড ডোনার ক্লাব নির্বাচন/সভাপতি-ইমন-সম্পাদক-নুপুর

শেখ হৃদয় আহমেদ পিকুল, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ দিবারাত্রি ব্লাড ডোনার ক্লাব’র বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সভাপতি শফিকুল ইসলাম ইমন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক মহিলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সানজানা ইসলাম নুপুর। রবিবার সন্ধ্যায় এ অংশিক কমিটি ঘোষণা করা হয়।

“স্বেচ্ছায় করি রক্তদান, হাসবে রোগী বাজবে প্রাণ” এই শ্লোগানকে সামনে রেখে ২০১৯ সালের ২২ জুলাই সংগঠনের কার্যক্রম শুরু হয়। বিদায়ী কমিটির সভাপতি শফিকুল ইসলাম ইমন এবং সাধারণ সম্পাদক নাজমুল ইসলামের নেতৃত্বে সংগঠনটি গত এক বছরে প্রায় ৩শত ব্যাগের মতো রক্ত প্রদান করে। আত্ম প্রকাশের পর থেকে শুধু মাত্র ঝিনাইদহ জেলা নয়, দেশের বিভিন্ন জায়গায় এই সংগঠনের স্বেচ্ছাসেবক বৃন্দ বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে গিয়ে রক্ত দান করে আসছে।

সংগঠনটি গত এক বছরে রক্তদান ছাড়াও অবদান রেখে চলেছেন অসহায় মানুষের সেবায়। যেমন, শীতকালীন কম্বল বিতরণ, বৃদ্ধাশ্রমে সহযোগিতা, অসহায় মানুষের মাঝে ইফতার বিতরন ও বৃক্ষরোপণ সহ বিভিন্ন কার্যক্রমে।

নবনির্বাচিত সভাপতি শফিকুল ইসলাম ইমন ও সাধারণ সম্পাদক নুপুর বলেন, বরাবরের মত আগামীতেও আর্ত-মানবতার সেবায় রক্তদান সহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অসহায় মানুষের পাশে থাকবে আমাদের সংগঠনের প্রতিটি স্বেচ্ছাসেবক। এছাড়াও তারা সংগঠনের জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button