ক্যাম্পাসঝিনাইদহ সদর

শিক্ষার্থীদের মাঝে প্রতিবন্ধীদের নিবন্ধনসহ থেরাপি সেবা প্রদান

#কামরুজ্জামান লিটন, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে স্কুল শিক্ষার্থীদের মাঝে প্রতিবন্ধিদের নিবন্ধনসহ থেরাপি সেবা প্রদান করা হয়েছে।

সোমবার সকালে পানামী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এলজিএসপির বরাদ্দের অর্থ থেকে ১০ নং হরিশংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম এর উদ্দ্যোগে এ সেবা প্রদান করা হয়।

১০ নং হরিশংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপজেলা সমাজ সেবা অফিসার জনাব রুবেল হাউলাদার,স্কুলের প্রধান শিক্ষক মোঃ মাহবুবুল আলম, ইউপি সদস্য রওশন মীর, গোলাম কিবরিয়া, টিটন মন্ডল সহ স্কুলের শিক্ষক ও অভিভাবক সদস্য বৃন্দ বক্তব্য রাখেন ।

পরে ১০ নং হরিশংকরপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত ২দিন ব্যাপি প্রতিবন্ধিদের নিবন্ধন কার্যক্রম, বিনামুল্যে ডাক্তারি সেবা প্রদান ও থেরাপি সেবা প্রদান এর শেষ দিনের কর্মসুচি পরিদর্শন করেন । এসময় প্রধান অতিথি সেবা নিতে আসা প্রতিবন্দিদের অভিভাবকদের সাথে মতবিনিময় করে সেবার সামগ্রিক বিষয়ে খোজখবর নেন ।

২দিন ব্যাপি প্রতিবন্দিদের এই ডাক্তারি সেবায় প্রতিনিধিত্ব করেন কনসালটেন্ট ফিজিও থেরাপিষ্ট ও প্রতিবন্দি সেবা ও সাহায্য কেন্দ্র ঝিনাইদহ’র ডাক্তার মোঃ শামিম হোসেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button