কালীগঞ্জনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনে কনককে ভোট দিন- সাংসদ আনার

ফিরোজ আহম্মেদ, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
আসন্ন ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচন আগামী ১৭ ই অক্টোবর ২২ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সোমবার সন্ধায় ১১ নং রাখালগাছি ইউনিয়ন পরিষদে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আগামী জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কনক কান্তি দাস কালীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে তার চশমা মার্কার ভোট চেয়ে মতবিনিময় করেছে।

এসময় তার সাথে নির্বাচনি প্রচার প্রচারণার অংশ গ্রহণ ও প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার এমপি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শীবলি নোমানী, সাবেক জেলা পরিষদের সদস্য ও আগামী নির্বাচনে জেলা সদস্য পদপ্রার্থী জাহাঙ্গীর হোসেন সোহেল, ১১ নং রাখালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু সহ ইউনিয়ন পরিষদের, মেম্বার বৃন্দরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

ঝিনাইদহ জেলা পরিষদের এ নিবাচর্নে জেলার ৬ টি উপজেলার মোট ভোটার ৯৫৪ টি। জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত কনক কান্তি দাস (চশমা প্রতিক) ও সতন্ত্র প্রার্থী হারুন-অর রশিদ( আনারশ প্রতিক)নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

আগামী ১৭ অক্টোবর সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button