হরিনাকুন্ডু

হরিনাকুন্ডুতে শেখ রাসেল ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ

সাইফুল ইসলাম, ঝিনাইদহের চোখ-

“গরিব ছাত্র-ছাত্রীদের পড়তে আর নেই বাঁধা” এই প্রতিপাদ্য নিয়েই ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রিশখালী শেখ রাসেল ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ ঘটেছে । শুক্রবার (১০ জুলাই) বিকাল ৫ টার দিকে রিশখালী বট তলা মোড়ে আনুষ্ঠানিক ভাবে এই কার্যক্রম শুরু হয়।

সংস্থার সভাপতি অবনীশ বাবু’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হরিনাকুন্ডু উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আছাদ,বিশেষ অথিতি হিসাবেউপস্থিত ছিলেন, রিশখালি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ লতিফ মিয়া,

আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হাসেম,উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি আঃ হান্নান মিয়া,উত্তর নারায়ণ পুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সোহেল রানা,ডাকবাংলা বাজারের রাজ ডেন্টাল ও নকশীকাঁথা সপ্ এর চেয়ারম্যান আঃ রাজ্জাক (রাজ), আলতাফ, আশরাফুল, উজ্জ্বল, ভবেশ কুমার,জিপু,সাকিব,তালাজ,হাবিব,অমি,তপু,রিয়াজ প্রমূখ।

এবিষয়ে সংস্থার সভাপতি অবনীশ বাবু’ সাংবাদিকদের জানান, এলাকার গরিব মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়া করার সকল সুযোগ সুবিধা আমাদের এই “শেখ রাসেল ছাত্র কল্যান সংস্থা ” দিবে। এছাড়া ও একই দিনে শিক্ষার্থীদের মাঝে কিছু শিক্ষা উপকরণ বিতরন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button