July 10, 2020

Banner Here
করোনা হাসপাতলে সেন্ট্রাল অক্সিজেন স্থাপনে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের আর্থিক সহায়তা
করোনা হাসপাতলে সেন্ট্রাল অক্সিজেন স্থাপনে ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের আর্থিক সহায়তা

জাহিদুল হক, ঝিনাইদহের চোখঃ

করোনা আক্রান্ত রোগীদের নিরবিচ্ছিন্ন ভাবে অক্সিজেন সরবরাহের জন্য ঝিনাইদহ জেলা প্রশাসন উদ্যোগ গ্রহণ করেছে।

এই উদ্যোগে শমিল হওয়ার জন্য সেন্ট্রাল অক্সিজেন সরবরাহে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে ফেসবুক ভিত্তিক সমাজ সেবামূলক সংগঠন ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপ।

রোববার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় গ্রুপের পক্ষ থেকে ৭০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের সভাপতি সাংবাদিক আসিফ কাজলের নেতৃত্বে ও গ্রুপ ক্রিয়েটর আমেরিকা প্রবাসী তরিকুল ইসলাম মিঠুর সার্বিক নির্দেশনায় গ্রুপের কর্মকর্তারা জেলা প্রশাসক সরোজ কুমার নাথের হাতে নগদ এই অর্থ তুলে দেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক আরিফুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল হাসনাত, প্রকৌশলী সাব্বির আহমেদ, ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের সাইফুল ইসলাম লিকু, মাসুদ রানা, সাইদুল ইসলাম টিটো, নিপা জামান মনিরা আক্তার, ফিরোজা জামান আলো ও হামিদুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুদান গ্রহণ করে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের দেখাদেখি অন্যান্যরাও এই প্রকল্প বাস্তবায়নে উদ্বুদ্ধ হবেন। তিনি বলেন পড়না হাসপাতাল এ সেন্ট্রাল অক্সিজেন স্থাপন করা হলে মুমূর্ষু রোগী রা উন্নত চিকিৎসার নিশ্চয়তা পাবেন। তিনি আর্থিক সহায়তা প্রদান করার জন্য ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের কর্মকর্তাদের অভিনন্দন জানান। তিনি বলেন আপনাদের এই সহায়তা মানবতার কল্যাণে ব্যয় হবে।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add