হরিনাকুন্ডু

ঝিনাইদহে গৃহবধুকে হত্যার অভিযোগ

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুর পল্লীতে সোনিয়া খাতুন (২২) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শড়াতলা গ্রামে। সোনিয়া ঐ গ্রামের আখিরুল ইসলামের স্ত্রী ও পাশ্ববর্তী কুষ্টিয়া জেলার ই.বি থানার ঝাউদিয়া গ্রামের নবিছদ্দিনের কন্যা।

রবিবার রাতে তাকে তার স্বামী, শ্বশুর শাশুড়ী ও দুই ননদ হত্যা করে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে বলে মামলার এজাহারে নিহতের ভাই টুটুল উল্লেখ করেছেন। পুলিশ সোমবার ভোরে নিহতের শ্বশুর বাড়ির ঘরের আড়া থেকে গলায় ওড়না দিয়ে ঝোলানো লাশ উদ্ধার করেছে।

হরিণাকু-ু থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, নিহতের ভাই টুটুল বাদী হয়ে তার স্বামী আখিরুল, শ্বশুর খয়বার আলী, শাশুড়ী মনোয়ারা খাতুন ও তার দুই ননদ সুমি খাতুন ও রুমি খাতুন কে আসামী করে হরিণাকু-ু থানায় দন্ড বিধির ৩০২/৩৪ ধারা মতে একটি হত্যা মামলা দায়ের করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রফিকুল ইসলাম জানান, আসামীরা পলাতক রয়েছে, তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। এদিকে এ হত্যাকান্ড সম্পর্কে পুলিশ, এলাকাবাসী, নিহতের পরিবার ও আসামী পক্ষের লোকজন ভিন্ন ভিন্ন মতামত ব্যক্ত করলেও এটি হত্যাকান্ড না আতœহত্যা তা পুলিশি তদন্ত ছাড়া স্পষ্ট না হলেও নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

উল্লেখ্য নিহত সোনিয়া খাতুনের বিবাহের দুই বছরের সাংসারিক জীবনে স্বামী, শ্বশুর শাশুড়ী ও ননদদের সাথে প্রায়ই তার পারিবারিক কলহ সৃষ্টি হতো বলে নিহতের পিতা-মাতাসহ এলাকাবাসী জানিয়েছেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরন করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button