July 10, 2020

Banner Here
হরিণাকুন্ডুতে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
হরিণাকুন্ডুতে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝিনাইদহের চোখ-

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহের হরিণাকুন্ডুতে স্বাস্থ্যবিধি মেনে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের স্থানীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, আ’লীগ নেতা ও পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টু, আ’লীগ নেতা ফজলুর রহমান মালিতা, মনজের আলী চেয়ারম্যান, উপজেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আশরাফুল হক জুয়েল, আবু সাইদ টুনু, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলামসহ আ’লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী, জাতীয় চার নেতা এবং প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী আ’লীগ নেতা ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট শেখ আব্দুল্লাহ’র মাগফিরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add