July 10, 2020

Banner Here
সাগান্না ইউনিয়নে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
সাগান্না ইউনিয়নে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নে ২৩ই জুন মঙ্গলবার সন্ধা ৭টায় উত্তর নারায়নপুর সাগান্না ইউনিয়ন আওয়ামিলীগ কার্যালয়ে কেক কেটে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসের কর্মসূচী শুরু করা হয়। করোনা কালে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক তুর্ফি,সাংগঠনিক সম্পাদক আলি আকবার, ওয়ার্ড সভাপতি আব্দুস সামাদ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি উজ্জ্বল বিশ্বাস,সাধারন সম্পাদক আমির বিশ্বাস,ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক গাজী আব্দুল হালিম,সাবেক ইউপি সদস্য কামাল হোসেন দিপু সাবেক ছাত্র নেতা মোকলেচুর রহমান শিলু, ওয়ার্ড আওয়ামিলীগের নেতৃবৃন্দ সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহবিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনায় দেশের ক্লান্তি লগ্নে দেশবাসীর জন্য দোয়া ও আওয়ামিলীগের কেন্দ্রীয় ৩ নেতার মৃত্যুতে গভীর শোক সমবেদনা জানানো ও তাদের বিদায়ী আত্তার মাগফেরাত কামনা করে এবং দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ইউনিয়ন আওয়ামিলীগ, সেই সাথে করোনার কালে ইউনিয়নের সকল নেতৃবৃন্দ কে ইউনিয়নের সকল অসহায় হত-দরিদ্র মানুষের পাশে থাকতে আহ্বান করে ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক মুন্সি সাইদ রেজা সাইদ ।

অনুষ্ঠান পরিচালনা করেন সাগান্না ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক মুন্সি সাইদ রেজা সাইদ।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add