কোটচাঁদপুরটপ লিড

কোটচাঁদপুর বলুহর ইউপি চেয়ারম্যান সঠিক নাকি ৯ সদস্য ভুল ? স্বাক্ষর জালিয়াতি

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বলুহর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নজরুল ইসলামের বিরুদ্ধে ৯ ইউপি সদস্য অনিয়ম ও স্বাক্ষর জালের অভিযোগ করেছেন। গত বুধবার দুপুরে তাঁরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর অভিযোগ করেছেন। তবে অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি নজরুল ইসলামের।

অভিযোগে ইউপি সদস্যরা উল্লেখ করেন, চেয়ারম্যান নজরুল ইসলাম করোনার সময় ৮০০ কেজি চাল, টিআরের ৩ লাখ টাকা, এডিবির ১১ লাখ ২০ হাজার টাকা, ১০ টাকা কেজি চালের কার্ডে অনিয়ম করেছেন। যে চাল দুস্থদের মধ্যে বিতরণের কথা, তিনি তা না করে সচিবের সহযোগিতায় সদস্যদের স্বাক্ষর জাল করেছেন। আত্মসাৎ করেছেন ওই সমস্ত চাল। বিষয়টি নিয়ে চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে গেলে, তিনি তাঁদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। বাধ্য হয়ে বুধবার কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, ‘অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আর এডিবি কাজের যে টাকার কথা তাঁরা উল্লেখ করেছেন, ওই কাজ তো এখনো শুরুই হয়নি। এ ছাড়া কাবিখা-টিআরের টাকার কাজ ভাগাভাগি করা হয়েছে।’ তিনি আরও বলেন, ‘অভিযোগে তাঁরা উল্লেখ করেছেন স্বাক্ষর জালের কথা। এমন কোনো ঘটনাই ঘটেনি। আর ১০ টাকা চালের কার্ড সদস্যদের নিয়ে ভাগাভাগি করে দেওয়া হয়েছে। তার রেজুলেশনও আছে।’

ইউএনও মো. দেলোয়ার হোসেন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button