ঝিনাইদহ সদর

ঝিনাইদহ র‌্যাবের পৃথক অভিযানে মদ, ইয়াবা, গাজাসহ ৩ জন ও ৮ জুয়াড়ি গ্রেফতার

কামরুজ্জামান লিটন, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ শহরের হামদহ বাসস্ট্যান্ড রাস্তার পূর্ব পাশে মেসার্স ভাই ভাই গদি ঘর এর পিছনে জনৈক রবিউল ইসলামের অব্যবহৃত কাচাপাকা টিনশেড রুমের ভিতর জুয়া খেলার আসর হতে ০৮ জন জুয়াড়ীকে গ্রেফতার করা হয়। এরা হলো, ১। মোঃ ইমরান খন্দকার (২৮), পিতা মোঃ রওশন খন্দকার, সাং- হামদহ খন্দকার পাড়া, ২। মোঃ লালন মন্ডল (৪৭), পিতা-মোঃ আইনুদ্দিন মন্ডল, সাং-কাঞ্চনপুর ৪নং ওয়ার্ড, ৩। মোঃ নজরুল ইসলাম (৪৬), পিতা- মৃত বজলুর রহমান, সাং-হামদহ নতুন পলøী, ৪। মোঃ আনোয়ার হোসেন (৪৮), পিতা-মোঃ মশিয়ার রহমান, সাং- হাম্দহ খন্দকার পাড়া, ৫। মোঃ সাকির উল্লাহ (৪৫), পিতা-মৃত মারেফত উল্লাহ, সাং- হামদহ খন্দকার পাড়া, ৬। মোঃ আঃ সাত্তার (৪৮), পিতা -মৃত আঃ জলিল, সাং- হাম্দহ খন্দকার পাড়া, ৭। মোঃ বিনুছ আলী খন্দকার (৪০), পিতা-মৃত মহসিন খন্দকার, সাং- হামদহ খন্দকার পাড়া, ৮। মোঃ রেজাউল শেখ (৫৭), পিতা- মৃত আঃ জলিল শেখ, সাং হামদহ ট্যাংকি পাড়া, ঝিনাইদহ। সেসময় জুয়ার আসর হতে নগদ অর্থ ও জায়ার খেলার সারঞ্জামাদী উদ্ধার করা হয়।

অপর অভিযানে ঝিনাইদহের হাটগোপালপুর এলাকা হতে ০৩ কেজী গাঁজা এবং ৪২০ পিচ ইয়াবাসহ পাইকপাড়া গ্রামের ওহাব মোল্লার ছেলে মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ০৩ কেজি গাঁজা, ৪২০ পিস ইয়াবা ট্যাবলেট, ০২টি মোবাইল সেট, ০৪টি সীম কার্ড এবং মাদক বিক্রির নগদ ১৫০০/-উদ্ধার করা হয়।

এছাড়া চুয়াডাঙ্গা পৌরসভার মুক্তিপাড়া এলাকা হতে ৩০৭ লিটার বাংলা মদ সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। চুয়াডাঙ্গার মুক্তিপাড়ার সুবল সর্দ্দার এর বাড়ির সামনে অভিযান চালিয়ে আফতাব মিয়ার ছেলে মোঃ শহিদুল ইসলাম আশা (৪০) ও এয়াকুব জোর্দ্দারের ছেলে সজিব বিশ্বাসকে (২৫) গ্রেফতার করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ এম শফিকুর রহমান এসব অভিযানের নেতৃত্ব দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button