টপ লিডশৈলকুপা

শৈলকুপায় জন্ম সনদে স্বাক্ষর আনতে যেয়ে ধর্ষণের স্বীকার!

মনিরুজ্জামান সুমন, শৈলকুপা, ঝিনাইদহ চোখ-
রক্ষক যখন ভক্ষক, নাগরিকত্ব চাওয়া তখন সম্ভ্রমহানির কারণ! ঝিনাইদহের শৈলকূপায় জন্ম নিবন্ধনের ফর্মে সাক্ষর নিতে যেয়ে আনোয়ার হোসেন নামে এক মেম্বার কর্তৃক  ১৬ বছরের  এক কিশোরী ধর্ষণের স্বীকার হয়েছে। মেয়েটি এবার এস এসসি পরীক্ষা দিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সারুটিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে। অভিযুক্ত আনোয়ার হোসেন সারুটিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বর ও কৃষ্ণনগর গ্রামের মৃত মোজাহার শেখের ছেলে।

শুক্রবার এঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে কৃষ্ণনগর গ্রামের এক দিনমজুরের মেয়ে তার জন্ম নিবন্ধনের ফর্মে সাক্ষর আনতে যায় কাতলাগাড়ী বাজারে আনোয়ার মেম্বারের বাসায়। ফাকা বাসায় তুলিকে পেয়ে জোড় পুর্বক টেনে হিছড়ে তিন তলায় নিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে বিষয়টা কাউকে না জানাতে বলে এবং বললে তাকে  হত্যার হুমকি দেয় ধর্ষক  আনোয়ার। মেয়েটি বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে তার পিতা -মাতাকে সব খুলে বলে। বিষয়টি জানা জানি হলে আনোয়ার মেম্বার আপোষ  মিমাংসার চেষ্টা করে। ভিক্টিমের পরিবার এতে রাজি না হওয়ায় তাদেরকে দেখে নেওয়ার হুমকি দেয়। পরিবারটি এখন অসহায়, সম্ভ্রমহানীর সাথে জীবন হারানোর ভয়ে আতংকিত। এঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে শুক্রবার শৈলকূপা থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৬- তাং ১১-১০-২২ ইং। মামলা দায়েরের পর থেকে গা ঢাকা দিয়েছে আনোয়ার মেম্বার।

শৈলকূপা থানার তদন্ত ( ওসি) ঠাকুর কুমার দাস বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে সাস্থ্য পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানায়, আসামি আনোয়ার হোসেনকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button