June 7, 2020

Banner Here
ঝিনাইদহের হতদরিদ্র মানুষের পাশে ছাত্রলীগ নেতা বিপ্লব

  •  
  •  
  •  

ঝিনাইদহের চোখঃ

করোনা মোকাবেলায় লকডাউন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবীরা। এ কারণে দুঃখ-দুর্দশার মধ্যে দিন কাটছে তাদের।

ঝিনাইদহে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়ালেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব হোসেন। সদর উপজেলার সাগান্না ইউনিয়নের চাঁদপুর ও বকশিপুর গ্রামে সাড়ে ৪’শ পরিবারের মাঝে নিজ উদ্যোগে ঈদ উপহার বিতরণ করেছেন তিনি।
গত শুক্রবার দিনব্যাপী ও শনিবার সকাল থেকে তিনি এ ঈদ উপহার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন তার পিতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেন দিপু ও চাচা সাইদুর রহমান । চাঁদপুর গ্রামে গিয়ে দেখা যায়, ভ্যানযোগে খাদ্যসামগ্রী বিতরণ করছেন তিনি।

এছাড়াও সন্ধ্যার পর ঘরে ঘরে গিয়ে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনী খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাবার পেয়ে হতদরিদ্র এক দিনমজুর বলেন, করোনায় সব কাজ বন্ধ হয়ে গেছে, ঘরে খাবার নাই রাতে বিপ্লব বাড়িতে গিয়ে খাবার দিয়ে আসছে। তা দিয়ে চলছি এখন এই খাবার েেপয়ে আল্লাহর রহমতে কয়েক দিন ভালো ভাবে চলে যাবে।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা বিপ্লব হোসেন বলেন, নোভেল করোনা ভাইরাসের কারনে গোটা বিশ্ব আজ স্তম্ভিত, দুঃখ-কষ্টে জর্জরিত। বাংলাদেশের অসহায় ও হতদরিদ্র মানুষগুলোও খাদ্য-সংকটে অনাহারে এবং আতংকের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার জননী, আমাদের প্রানপ্রিয় নেত্রী শেখ হাসিনা-কে অনুসরন করে তাদের কষ্ট কিছুটা হলেও লাঘবের জন্যেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add