কোটচাঁদপুরনির্বাচন ও রাজনীতি

কোটচাঁদপুরে বিএনপি’র উদ্যোগে দরিদ্রদের মাঝে নগত অর্থ খাদ্য সামগ্রী বিতরণ

শেখ হৃদয় আহমেদ পিকুল, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে বেগম খালেদা জিয়ার পক্ষে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর নির্দেশে উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে করোনার কারণে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে নগত অর্থ ও খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে। কয়েকটি ধাপে এ নগত অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে কোটচাঁদপুর উপজেলা বিএনপি’র পক্ষ থেকে উপজেলার ৫টি ইউনিয়নে কয়েক ধাপে প্রায় এক হাজার মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

অপর দিকে একই ভাবে কোটচাদপুর পৌর বিএনপি’র পক্ষ থেকে ৯টি ওয়ার্ডে প্রায় ৮৫০ জন মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য পৌছে দিয়েছে। উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র আহবায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান, সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ, যুগ্ম আহ্বায়ক জাহিদুজ্জামান মনা, এ্যাড. কামাল আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ্বাস।

এছাড়াও উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা বিএনপি’র আহ্বায়ক আব্দুর রাজ্জাক, সদস্য সচিব মিজানুর রহমান খাঁন লাভলু, কোটচাঁদপুর পোর বিএনপি’র আহ্বায়ক সালাউদ্দিন বুলবুল সিডল, সদস্য সচিব ফারুক হোসেন খোকন সহ জেল, উপজেলা ও পৌর শাখার নেতা-কর্মীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button