ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে সাংবাদিক রোজিনার নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বাম জোটের বিক্ষোভ

ঝিনাইদহের চোখ-
সারাদেশের ন্যায় ঝিনাইদহে সাংবাদিক রোজিনা ইসলামের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার, বাক-ব্যক্তি ও সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত, ডিজিটাল নিরাপত্তা আইন ও অফিসিয়াল সিক্রেসি অ্যাক্ট বাতিলের দাবিতে বাম গনতান্ত্রিক জোটের ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

আজ সকালে ঝিনাইদহ আজাদ রেস্ট হাউসের সামনে থেকে বাম গনতান্ত্রিক জোট ঝিনাইদহ জেলা শাখা একটি বিক্ষোভ মিছিল বের করে । মিছিলটি শহরের পোস্ট অফিস মোড়, পায়রা চত্ত¡র ও কেসি কলেজের সামনে প্রদক্ষিণ করে পুরাতন ডিসি কোর্টের সামনে এসে শেষ হয় ।

উক্ত স্থানে ঝিনাইদহ জেলা বাসদের সমন্বায়ক কমরেড অ্যাড: আসাদুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তারা, সাংবাদিক রোজিনা ইসলামের নামে মিথ্যা মামলা ও গ্রেফতারের মাধ্যম দিয়ে এদেশের মুক্তমনা লেখক , প্রতিবাদি মানুষ ও সংবাদপত্রের স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করেছে । এই গ্রেফতার এদশের সমস্ত সাংবাদিকদের হুমকির স্বরূপ এবং দুর্নীতিবাজদের পক্ষ্য অবলম্বন করেছে। তাই অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও কালো আইন ৩২ ধারা বাতিলের দাবি জানান,তা না হলে সাধারণ প্রতিবাদি মানুষকে সাথে নিয়ে দেশব্যাপি আন্দোলন সংগ্রাম গড়ে তোলার মাধ্যমে এই আইন বাতিলের জন্য সরকারকে বাধ্য করা হবে ।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদীর) ঝিনাইদহ জেলার সভাপতি কমরেড মোফাজ্জেল হোসেন মঞ্জু , বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ঝিনাইদহ জেলা সাধারণ সম্পাদক কমরেড স্বপন বাগচি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদীর) ঝিনাইদহ জেলার সাধারণ সম্পাদক ও সাংবাদিক কমরেড সাহিদুল এনাম পল্লব, ইউনাইটেড কমিউনিস্ট লীগের ঝিনাইদহ জেলা সভাপতি কমরেড মিজানুর রহমান প্রমুখ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button