নির্বাচন ও রাজনীতিশৈলকুপা

ঝিনাইদহের শৈলকুপায় আ.লীগের নির্বাচনী পথসভা

আসন্ন একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামীলীগের নির্বাচনী প্রচারণা ও পথসভা করা হয়েছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় নেতা কর্মীদের সাথে নিয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা ও পথসভার আয়োজন করে উপজেলার ১নং ত্রিবেনী ইউনিয়ন আওয়ামীলীগ।

১নং ত্রিবেনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেকেন্দার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম এর পরিচালনায় বুধবার বিকালে এ পথসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঝিনাইদহ-১ শৈলকুপা আসন থেকে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি।

নৌকার মনোনীত দলীয় প্রার্থী নৌকায় ভোট প্রার্থনা করে বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যবহত রাখতে এবং শেখ হাসিনার হাতকে দৃঢ়ভাবে শক্তিশালী করতে নৌকা ছাড়া কোন বিকল্প নেই। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মির্জাপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড, ইসমাইল হোসেন (পিপি), উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, ১নং ত্রিবেনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অধ্যক্ষ শাহাজান আলী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button