কালীগঞ্জ

ঝিনাইদহে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধন

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কালীগঞ্জে পুকুরে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বুধবার ভোরে উপজেলার বাবরা গ্রামে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় দুপুরে ক্ষতিগ্রস্ত মৎসচাষী ওসমান বিশ্বাসের স্ত্রী হাজেরা বেগম সন্দেহজনক ৫ জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

তিনি জানান, বলিদাপাড়া গ্রামের নাসিম বিশ্বাসের বাবরা গ্রামের মসজিদ সংলগ্ন ৪ বিঘার একটি পুকুর লিজ নিয়ে তার স্বামী মাছ চাষ করছেন। সকাল ৬ টার ওই পুকুরে মাছ মরে ভাসতে দেখে দিকে মসজিদের ইমাম রকিব হোসেন তাদেরকে খবর দেন। তারা ঘটনাস্থলে এসে দেখেন বিষটোপ দিয়ে তাদের পুকুরের প্রায় লক্ষাধিক টাকার মাছ নিধন করা হয়েছে।

হাজেরা বেগম আরও জানান, গ্রামের দলাদলিতে একটি মামলায় তার স্বামী ওসমান বর্তমানে জেলে রয়েছেন। এ সুযোগে তাদের প্রতিপক্ষ একই গ্রামের বিল্লাল, জিহাদ, জামির, আশরাফুল ও হাসান নামে ৫ যুবক ওই পুকুরে বিষ দিতে পারে। কারণ ঘটনার আগের দিন রাতের বেলা ওই যুবকদের তারা পুকুরের আশেপাশে ঘোরাফেরা করতে দেখেছেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ( ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, পুকুরে নিধনের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button