কোটচাঁদপুর

ঝিনাইদহে শিশু বলৎকারের শিকার!

সুমন মালাকার, ঝিনাইদহের চোখঃ

পাঁচ বছরের এক শিশুকে বলৎকার করার অভিযোগে বলৎকারীকে আটক করেছেন কোটচাঁদপুর থানা পুলিশ।

রবিবার ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সারুটিয়া-রুদ্রপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে থানায় মামলা হওয়ায় বলৎকারী আটক হয়েছে।

জানা যায়, মহেশপুর উপজেলার জিনারুলের ৫ বছরের এক শিশুর পুত্র। সে তাঁর মায়ের সাথে নানা বাড়িতে বেড়াতে আসে। রবিবার সে বাড়ির পাশে খেলা করছিল। এ সময় ওই গ্রামের কলম আলী ছেলে সাগর (১৫) তাকে ডাক দেয়। এরপর পর তাকে পাশের এক বাঁশ বাগানের ভিতর নিয়ে গিয়ে বলৎকার করে। এতে তাঁর মল ত্যাগের স্থান থেকে রক্ত বের হতে থাকে। সে কাদতে থাকে।

কথা হয় তাঁর মা শিউলি বেগমের সঙ্গে তিনি বলেন, গেল কয়েক দিন আগে আমার একটা মেয়ে মারা গেছে। আমি ছেলেকে রেখে মাজারের পাশে গিয়ে বসে ছিলাম। হঠাৎ করে তাঁর কথা মনে হলে আমি বাড়ি ফিরে আসি। দেখি সে কাদছে। জিজ্ঞাসা করি কাদছ কেন। সে তখন আমাকে সব খুলে বলে।

প্রতিবেশি কয়েক জনের সঙ্গে কথা বলে জানাযায়, সাগরের পিতা কুখ্যাত গরু চোর। সে আলমডাঙ্গার খাসকৌড়া গ্রাম থেকে এখানে এসেছে। তার ছেলে সাগরও এ বয়সে বিভিন্ন অপকর্মের সঙ্গে লিপ্ত। আমরা এ ঘটনা শুনেছি। পরে তাঁর রক্ত মাখা প্যান্টও দেখেছি। পরে তাঁর নানা তাকে নিয়ে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করেছেন।

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিব বাহার বলেন, আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করে রেখেছি। সে স্বাভাবিক আছে। তবে তার যে পরিক্ষার দরকার তা এখানে সম্ভব না।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেনের বলেন, থানায় মামলা হয়েছে। আমরা তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছি। আগামী কাল তাকে পরিক্ষার জন্য ঝিনাইদহে নিয়ে যাওয়া হবে। ইতোমধ্যে আমরা বলৎকারীকে আটক করতে সক্ষম হয়েছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button