কালীগঞ্জ

কালীগঞ্জে হোমিও ডাক্তারকে হাতুড়িপেটা

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহের চোখঃ

কালীগঞ্জে এক হোমিও ডাক্তারকে হাতুড়ী পেটায় মাথা ফাটিয়ে দিয়েছে এক ছিতাইকারী। মূমুর্ষ অবস্থায় তাকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৪ টার দিকে শহরের নিমতলা বাজারের ধান হাটায় এ ঘটনাটি ঘটে। নিল কমল পাল নামের আহত ওই হোমিও ডাক্তারের বাড়ি যশোরের বকচর এলাকায়।

হাসপাতালে চিকিৎসাধীন নিল কমল পাল জানায়, কালীগঞ্জ শহরের ধান হাটায় ভৌমিক শান ঘরের উপর তলাতে তার একটি চেম্বার আছে। সেখানে প্রতিমাসে তিনি ১ বার রোগী দেখতে কালীগঞ্জে আসেন। ওইদিন শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে তিনি তার চেম্বারে বসে ছিলেন। শহরে লকডাউনের কারনে এ সময়ে চেম্বারে কোন রোগীও ছিলনা। এমনি মুহুর্ত্বে মাথায় গামছা বাধা এক ছিনতাইকারী যুবক তার চেম্বারে প্রবেশ করে। এবং তাকে কিছু জিজ্ঞাসার আগেই গামছার মধ্যে থেকে হাতুড়ী বের করে তার মাথায় আঘাত করে। এ সময় তার চিৎকারে নিচে থাকা লোকজন ছুটে আসার আগেই ওই যুবক পালিয়ে যায়। স্থানীয়রা তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। সে জানায়, ছিনতাইয়ের উদ্দেশ্যেই ওই যুবক তাকে আক্রমন করতে পারে বলে তার ধারনা।

কালীগঞ্জ হাসপাতালের ডিউটিরত ডাক্তার আঞ্জমান নেছা জানান, হাতুড়ীর আঘাতে তার মাথায় কয়েকটি ক্ষত দেখা গেছে। চিকিৎসা চলছে। বর্তমানে সে শংকামুক্ত বলে জানান তিনি।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান জানান, শহরে হামলার এমন খবর তিনি জানেন না। কেউ অভিযোগ করলে তিনি ব্যবস্থা নিবেন বলে জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button