কালীগঞ্জ

চায়ের দোকানে ভীড় এড়াতে চায়ের কেটলী জব্দ করলেন রাখালগাছি ইউপি চেয়ারম্যান

ঝিনাইদহের চোখঃ

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসমাগম এড়াতে বিভিন্ন নির্দেশনা দিচ্ছে সরকার ও স্থানীয় প্রশাসন। নির্দিষ্ট সময় ছাড়া কোন দোকান না খোলার জন্য অনুরোধ জানানো হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। কিন্তু সকাল বিকাল গ্রাম-গঞ্জের মানুষেরা ভীড় করছেন চায়ের দোকানে।

এজন্য অনেকটা বাধ্য হয়েই কয়েকটি চায়ের দোকানের চা তৈরির কেটলী নিয়ে গেলেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১১নং রাখালগাছি ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু।

বুধবার (১ এপ্রিল) সকালে তিনি মোটরসাইকেলে করে ইউনিয়নের রঘুনাথপুর, কুল্যাপাড়া ও বাজে কুল্যাপাড়া গ্রামের যেসকল স্থানে চায়ের দোকান খোলা ও জনসমাগম পেয়েছেন সেখান থেকেই কেটলী নিয়ে গেছেন।

১১নং রাখালগাছি ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু বলেন, সরকারি ও বিভিন্ন মানুষের সহযোগিতায় মঙ্গলবার এসকল চায়ের দোকানদারদের দোকান না খোলার শর্তে সহায়তা প্রদান করা হয়েছে। কিন্তু তারপরও তারা বুধবার সকালে দোকান খুলে চা বিক্রি করছেন এবং জনসমাগম করছেন।

তিনি আরও বলেন, সর্বসাধারনের কথা ভেবেই মোটরসাইকেল চালিয়ে ইউনিয়নের রঘুনাথপুর, কুল্যাপাড়া ও বাজে কুল্যাপাড়া গ্রামের কয়েকটি চায়ের দোকান থেকে চা তৈরির কেটলী নিয়েছি। পরিস্থিতি স্বাভাবিক হলে কেটলীগুলো ফেরত দেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button