ঝিনাইদহ সদর

ঝিনাইদহ সিটি কলেজ ও মধুপুর মাধ্যমিক বিদ্যালয়ে ওসি মিজানুরের করোনা ভাইরাস নিয়ে সচেতনতামুলক মত বিনিময়

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ থানার নবাগত ওসি মিজানুর রহমান স্থানীয় মধুপুর মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের সাথে মত বিনিময় করেছেন। সা¤প্রতিক ঘাতক ব্যাধি করোনা ভাইরাস,মাদকের কুফল,বাল্য বিবাহ ও ইভটিজিং সম্পর্কে রবিবার সকালে এ মত বিনিময় করেন ।

মত বিনিময় সভায় ওসি মিজানুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন,থানায় মামলা,জিডি,পুলিশ ক্লিয়ারেন্সে কোন টাকা লাগে না এবং জঙ্গিবাদ,মাদক ব্যবসায়ী নিমূল,বাল্য বিবাহ ও আত্মহত্যার কুফল,নারী ও শিশু বিষয়ক অপরাধ দমন সহ নানাবিধ বিষয় নিয়ে আলোচনা করেন।

এছাড়াও সা¤প্রতিক করোনা ভাইরাস,কোন প্রকার গুজবে কান না দেওয়া সহ নানাবিধ বিষয় নিয়ে উপস্থিত শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন।এসময় উপস্থিত ছিলেন মধুপুর মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক/শিক্ষার্থীরা।এছাড়াও ঝিনাইদহ সিটি কলেজে শিক্ষার্থীদের সাথে সা¤প্রতিক ঘাতক ব্যাধি করোনা ভাইরাস,মাদকের কুফল,বাল্য বিবাহ ও ইভটিজিং সম্পর্কে রবিবার সকালে এ মত বিনিময় করেন ।

মত বিনিময় সভায় ওসি মিজানুর রহমান শিক্ষার্থীদের হাতে লিফলেট প্রদান করেন।এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সিটি কলেজের অধ্যক্ষ মোঃ বাদশা আলম,উপাধ্যক্ষ কাজী মাহাবুবুর রহমান,সহকারী অধ্যাপক (রসায়ন বিভাগ)খন্দার আবুল বাশার,ঝিনাইদহ কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ফিরোজ আল হাসান সহ শিক্ষক/শিক্ষার্থীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button