April 2, 2020

Banner Here
সরকারী খাবার প্রদান করা হয়েছে শৈলকুপার সেই পরিবারের কাছে

  •  
  •  
  •  

এম হাসান মুসা, ঝিনাইদহের চোখঃ

করোনা ভাইরাসের সংক্রমন নিয়ন্ত্রন ঝিনাইদহের শৈলকুপার পৌর এলাকার কাজীপাড়া গ্রামে লকডাউন হওয়া পরিবারের কাছে ইউএনও’র দেওয়া চাল, ডাল, তেল সহ নিত্য প্রয়োজণীয় জিনিস পত্র পৌছে দিলেন স্বাস্থ্য কর্মীরা। সরকারের দেওয়া বিশেষ পোষাকে আবৃত্ত হয়ে বুধবার বেলা ১১টার দিকে বাড়ির সামনের নিরাপত্তা কর্মীর কাছে এ গুলো পৌছে দেন তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন সোমবার সকালে করোনার উপসর্গ নিয়ে একটি ছাত্র শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাকে ঝিনাইদহ আইসোলশনে পাঠান চিকিৎসক। এরপর তার নানা বাড়ি পৌর এলাকার কাজীপাড়ার গোলাম রসুলের বাড়িটি লকডাউন করা হয়। তিনি বুধবার সকালে জানতে পারেন ঐ পরিবারে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের অভাববোধ করছেন তারা। এরপর ২৫ কেজি চাল, ১০ কেজি ডাল, আলু, তেল, সাবান, মুড়ি সহ অন্যান্য জিনিসপত্র ক্রয় করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা স্বাস্থ্য কর্মী দিয়ে তা পৌছে দেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদ আল মামুন বলেন, লকডাউন হওয়া পরিবারের জন্য ইউএনও’র পাঠানো খাবার তিনি তার স্বাস্থ্য কর্মী দিয়ে পৌছে দিয়েছেন।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add