হরিনাকুন্ডু

তাহেরহুদা ইউপিতে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সচেতনতামূলক সভা

মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়ন পরিষদে জনঅতঙ্কিত করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সচেতনতামূলক সভা হয়েছে।

সোমবার সকালে ইউপি চেয়ারম্যান আলহাজ্জ মঞ্জুরুল আলমের সভাপতিত্বে সচেতনতামূলক সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন , উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা , ফলসী ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান , ইউপি সদস্যবৃন্দ , ইউনিয়ন আ”লীগের নেতা আতিয়ার রহমান , মিজানুর রহমান , জাহাঙ্গীর হোসেন৷, মাসুদুল হক টিটু , কামাল হোসেন , বাবু অরবিন্দু বিস্বাস সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক , রাজনৈতিক ব্যক্তিবর্গ , বিভিন্ন শ্রণীপেশার মানুষ উপস্থিত ছিলেন ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন উপস্থিত কমিটির সদস্য ও গ্রাম পুলিশদের ইউনিয়নে বিভিন্ন গ্রামে হোমকোয়ারেন্টাইনে থাকা গত দুইমাসে বিদেশ ফেরত উনিশজন এর প্রতি নজর রাখা সহ বিভিন্ন বাজারে গ্রামের মোড়ে মোড়ে অবস্থিত চা-ষ্টল গুলোতে টেলিভিশন চলালে, একই স্থানে লোকসমাগম হলে , কেরামবোর্ড খেলা চালালে ,ইউনিয়নে উনিশজনের বাইরে নতুন কেউ বিদেশ থেকে আসলে প্রশাসনকে খবর দেওয়া এবং তাদের নিষেধাজ্ঞা বিষয়গুলো পরিহারের আহব্বান জানানোর কথা বলেন ।

শিক্ষকদের প্রাইভেট পড়ানো ও কচিং সেন্টার পরিচালোনা থেকে বিরত থাকার কথা বলেন। এছাড়াও একই সময়ে কর্মকর্তাবৃন্দ করোনা ভাইরাসকে পুজিকরে নিত্যপ্রয়োজনিয় দ্রব্যমূল্য উর্ধগতিরোধে ভাবানীপূর হাট ও ভূষীমালের আড়ৎ মনিটরিং করেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button