কোটচাঁদপুর

কোটচাঁদপুরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের আদর্শপাড়ার বীর মুক্তিযোদ্ধা উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আ.লীগের সদস্য আলহাজ্জ সাবের হোসেন মন্ডল ইন্তেকাল করেছেন, (ইন্নালিল্লাহি ওয়া….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। গত শুক্রবার সন্ধায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাবের হোসেন মন্ডল উপজেলার দয়ারামপুর গ্রামের মৃত খোরশেদ আলী মন্ডলের ছেলে ও খুলনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মঞ্জুরুল আলম মিলনের পিতা। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার বাদ যোহর কোটচাঁদপুর মেইন বাসষ্টান্ডে রাষ্ঠ্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্জ এ্যাড.শফিকুল আজম খান চঞ্চল, কোটচাঁদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা, মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম সহ মরহুমের পরিবারের সদস্য, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক সহকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে নামাজে জানাযা শেষে মেইন বাসষ্টান্ড জামে মসজিদের পাশে পৌর কবর স্থানে তাকে রাষ্ঠ্রীয় মর্যাদায় দাফন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button