April 2, 2020

Banner Here
হাত পরিষ্কারে কালীগঞ্জ ছাত্রলীগের মোড়ে মোড়ে সাবান বিতরণ

  •  
  •  
  •  

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ঘাতকব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধে শহরের মোড়ে মোড়ে সচেতনতামুলক পোষ্টার সাটিয়েছেন। এছাড়াও নেতৃবৃন্দ শনিবার রাত ও রবিবার সকালে শহরের বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ স্থানে স্থাপিত টিউবওয়েল, পৌরসাপ্লাই পানির পয়েন্টগুলোতে দুটি করে সাবান, হাত জীবানুমুক্ত করতে পাউডার, হ্যান্ড ওয়াশ পয়েন্ট করেছেন। পথচারী ও শহরের ব্যবসায়ী সকল শ্রেণীর মানুষ হাত পরিষ্কার রাখতে এটা ব্যবহার করতে পারবেন।

ছাত্রলীগ নেতা নাজমুল হাসান (নাজিম) জানান, দেশের স্বাস্থ বিভাগের নির্দেশনা মতে করোনামুক্ত থাকতে পরিষ্কার পরিচ্ছন্নতার কোন বিকল্প নেই। তাই তারা মানুষকে উৎসাহিত করতে সারা শহরের মোড়ে মোড়ে গিয়ে সংগঠনের নেতৃবৃন্দ নিজেরাই সতর্কতাসমুহ লেখা পোষ্টার, সাবানদানি সেট করে সাবান ও হাত পরিষ্কার করা পাউডার রেখে দিয়েছেন। তাদের এ কাজে উৎসাহিত করতে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌর সভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, উপজেলা সাবেক ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক মুমতারিন ফেরদৌস ডরিন, যুবলীগ নেতা বাদশা ফরহাদ, কৃষকলীগ সভাপতি আবুল কালাম আজাদ, ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক রিয়াজ উদ্দীন মোল্ল্যা, ছাত্রলীগ নেতা ইমরান, জয় প্রমূখ।

ছাত্রলীগ নেতা নাজিম আরও জানান, তারা পর্যায়ক্রমে শহরের সকল মসজিদসহ ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে তাদের এ কর্মকান্ড অব্যাহত রাখবেন। তিনি সকল রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতি আহবান জানান, এমন কাজে সকলে যেনো অংশ গ্রহন করেন।

পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ জানান, ছাত্রলীগের মত সকল সামাজিক ও রাজনৈতিক সংগঠন এগিয়ে আসলে ভালো হবে।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add