April 2, 2020

Banner Here
৩ মাস পর মহেশপুর রিতু হত্যা মামলার রহস্য উদঘাটন ২আসামী আটক

  •  
  •  
  •  

জাহিদুল ইসলাম, ঝিনাইদহের চোখঃ

দীর্ঘদিন পর ঝিনাইদহের মহেশপুরে রিতু (১৮) হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে ঝিনাইদহ সিআইডি পুলিশ। ২জন গ্রেফতার।

উপজেলার ডাকাতিয়া গ্রামের আব্দুস সবুরের মেয়ে রিতুর গলিত লাশ গত ৭ই নভেম্বর পুলিশ ডাকাতিয়া কবরস্থানের হলদি ক্ষেত থেকে উদ্ধার করে। নিহতের পিতা আব্দুস সবুর ৪ জন সহ অজ্ঞাত আসামী করে গত ৮ই নভেম্বর মহেশপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার নং-১৭(১১)১৯। মামলাটির কুলকিনারা না হওয়ায় গত ডিসেম্বর মাসে সিআইডিতে হস্তান্তর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এস.আই নজরুল ইসলাম তৎপরতা চালিয়ে হত্যকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে গত ৪ঠা মার্চ পদ্মরাজপুর গ্রামের ইরাদ মন্ডলের ছেলে বাবুল মন্ডল(৪৫) ও তার ভাই বিপুল মন্ডলকে(৪২) কে আটক করে আদালতে সোপর্দ করে। তদন্তকারী কর্মকর্তা তাদের কাছ থেকে হত্যার গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন করেছে। এদিকে মামলার প্রধান আসামী ধরা না পড়ায় নিহতের পিতা আব্দুস সবুর হতাশ হয়ে পড়েছে।

সে জানায়, প্রধান আসামী সাগর বাইরে থেকে বিভিন্নভাবে তার এবং তার পরিবারকে ক্ষতি করার হুমকি প্রদান করছে। গত ৫মাস পার হলেও নিহতের ময়না তদন্ত রিপোর্ট এখনও তদন্তকারি কর্মকর্তার হাতে না আসায় মামলায় ধীরগতি চলছে। নিহতের পিতা সরকারের উপর মহলের হস্তক্ষেপ কামনা করেছেন। উল্লেখ্য, পদ্মরাজপুর গ্রামের মৃত মোমিন তরফদারের ছেলে সাগর রিতুকে প্রেমের ফাঁদে ফেলে পরিকল্পিতভাবে হত্যা করে।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add