ঝিনাইদহ সদর

সাগান্না ইউনিয়নে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া

ওমর ফারুক, ঝিনাইদহের চোখ-

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদদের প্রতি ৩ নং সাগান্না ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

শোকাবহ আগস্ট, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আজ ৫.০০ ঘটিকায় বাটিকাডাঙ্গা রাজ্জাক মোল্লার মোড়ে একটি দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ,শ্রমিক লীগ,বঙ্গবন্ধু সৈনিক লীগ, ছাত্রলীগ ও এর অন্যান্য সহযোগী অঙ্গসংগঠনের নেতাদের উপস্থিতিতে এবং ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ।
এছাড়াও উপস্থিত ছিলেন , সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ মোজাম্মেল হোসেন ও সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুন্সী মোঃ শাহীন রেজা সাঈদ।

আরও উপস্থিত ছিলেন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাইফুল ইসলাম ( ভারপ্রাপ্ত) ও সাধারণ সম্পাদক, সিরাজুল ইসলাম( ভারপ্রাপ্ত),৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতিঃ মোখলেসুর রহমান শিলু (ভারপ্রাপ্ত) ও সাধারণ সম্পাদক, আলিমদ্দিন,
৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আঃ মান্নান ও সাধারণ সম্পাদক, শাহাদাৎ হোসেন সদা,
৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, আঃ সামাদ ও সাধারণ সম্পাদক, হারুন পাঠান,
৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, আকরাম মালিতা (ভারপ্রাপ্ত) ও সাধারণ সম্পাদক, কাঈয়ুম মোল্লা, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, সনজের আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক, আরিফ সর্দার।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগ নেতা, জহর মিয়া,মোঃ নাজমুল হক তুর্পি, গাজী আবদুল হালিম,আমির হোসেন। সাগান্না ইউনিয়ন কৃষক লীগ সভাপতি রফিকুল ইসলাম উজ্জ্বল সহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন, সাগান্না ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ ফজলু করিম ইউনিয়ন যুবলীগ নেতা মোহাম্মদ আলী, আকবর হোসেন, জাহাঙ্গীর আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, শাহাদাৎ হোসেন সদা ও মোখলেসুর রহমান শিলু।
এ সময় ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, বাটিকাডাঙ্গা রাজ্জাক মোল্লার মোড়ে একটি ১ লক্ষ ৬৫ হাজার টাকা ব্যায়ে গভীর নলকূপ স্থাপন, ১ টি স্ট্রিট লাইট, এবং প্রস্তাবিত বাটিকাডাঙ্গা দক্ষিণ পাড়া জামে মসজিদ করার জন্য, মাননীয় সংসদ সদস্য জনাব তাহজিব আলম সিদ্দিকী সমি এমপির পক্ষ থেকে ৩ লক্ষ টাকা এবং সদর উপজেলা কর্তৃক আলাদাভাবে এ্যাড. আব্দুর রশিদ বাজেট দেবেন বলে ঘোষণা দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button