টপ লিডশৈলকুপা

ঝিনাইদহে সেনা সদস্যের মৃত্যু

#টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপায় মোটর সাইকেল দূর্ঘটনায় কাওছার আহমেদ নামে এক তরুণ সেনা সদস্যের অকাল মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সেনা সদস্য কাওছার উপজেলার চরবাখরবাহ গ্রামের আয়ুব আলী ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, সেনা সদস্য কাওছার বন্ধুদের সাথে মোটর সাইকেল করে গত ৫ই জুন বুধবার ঈদের নামায আদায় শেষে ঘুরতে বের হয়। উপজেলার বানুগঞ্জ বাজারে মোটর সাইকেল যোগে পৌছালে হঠাৎ ডিভাইডার সামনে গতি রোধ করলে সেনা সদস্য কাওছার পেছন থেকে রোডের ওপর আছড়ে পড়েন। এবং মারাত্মকভাবে আহত হন। আহত অবস্থায় তাকে কুষ্টিয়া স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয় এবং সেখানে অবস্থার অবনতি দেখে ওইদিনই তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। এবং চিকিৎসাধীণ অবস্থায় ১৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে পাড়ি জমান তরুণ সেনা সদস্য কাওছার আহমেদ।

এদিকে, তরুণ সেনা সদস্য কাওছারের লাশ হেলিকপ্টার যোগে ঢাকা থেকে সরাসরি বিকাল পাঁচটায় কাতলাগাড়ী মাধ্যমিক স্কুল মাঠে অবতরণ করবে ও সামরিক মর্যাদা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তরুণ সেনা সদস্য কাওছারের অকাল মৃত্যুতে তার পরিবার ও ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। তরুণ সেনা সদস্য কাওছার তিন ভাইয়ের মধ্যে দ্বিতীয়(মেজো)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button