কোটচাঁদপুরটপ লিড

সাইবার ক্রাইম দমনে পুলিশের জনবল বৃদ্ধি ও অচিরেই আরও পুলিশ নিয়োগ দেওয়া হবে-ঝিনাইদহে আইজিপি

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

সাইবার ক্রাইম দমনে পুলিশের জনবল বৃদ্ধি ট্রেনিং ও ইকুপমেন্ট সংগ্রহ করা হচ্ছে। জেলায় জেলায় সাইবার ক্রাইম সেল গঠন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

আজ সকালে ঝিনাইদহের কোটচাঁদপুর মডেল থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ভবিষ্যতে আমাদের বড় চ্যালেঞ্জ হবে সাইবার ক্রাইম। পুলিশের জনবল বৃদ্ধি করার ব্যাপারে কাজ চলছে বলেও জানান তিনি।

অচিরেই দেশের মানুষের সেবা দেওয়ার জন্য আরও পুলিশ নিয়োগ দেওয়া হবে’ বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারি।

সোমবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় ঝিনাইদহের কোটচাদপুর মডেল থানার ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

জনগণের সঙ্গে সুন্দর ব্যবহার ও পুলিশের সেবার মান আরও বৃদ্ধি করা হয়েছে উল্লেখ করে তিনি জানান, বিভিন্ন জনগণের বিপরীতে পুলিশ সদস্য বেশি। কিন্তু আমাদের দেশে জনগণের তুলনায় পুলিশ অনেক কম। সে কারণে পুলিশের সংখ্যা বৃদ্ধি করা হবে।

পুলিশ প্রধান আরও জানান, মুজিববর্ষে পুলিশের অঙ্গীকার হলো সেবা দেওয়া। জনগণের সেবার মান নিশ্চিত করার লক্ষ্যেই পুলিশ সারাদেশে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম চঞ্চল, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারুল আজিম আনার ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য খালেদা খানম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন পুলিশ সুপার হাসানুজ্জামান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button