April 2, 2020

Banner Here
এম হাসান মুসা,

  •  
  •  
  •  

এম হাসান মুসা, ঝিনাইদহের চোখঃ

ভারতের পশি^মবঙ্গে ট্রেনের ধাক্কায় ঝিনাইদহের স্কুল শিক্ষক কবির রানা খবিরের (৫১) মৃত্যুর পর এবার চলে গেলে তার স্ত্রী শাহারা কবির (৪৫)। দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হয়ে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার দুপুরে তিনি চিকৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বলে তার আত্মীয় আবু সাঈদ জানান।

জানা গেছে শুক্রবার সন্ধ্যায় কলকাতার শিয়ালদাহ স্টেশনে ট্রেনের ধাক্কায় তারা স্বামী স্ত্রী গুরুতর আহত হন। নিহত শাহারা কবির ঝিনাইদহের শৈলকুপা পৌর এলাকার চর আউশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির রানার স্ত্রী। পারিবারিক সুত্রে জানা গেছে, চিকিৎসার জন্য কবির রানা গত শুক্রবার বাংলাদেশের দর্শনা স্থল বন্দর দিয়ে ভারতে প্রবেশ করেন। ওই দিন সন্ধ্যায় কোলকাতার শিয়ালদাহ স্টেশনে প্রচন্ড ভীড়ের মধ্যে ট্রেনে উঠতে গিয়ে ছিটকে পড়েন।

এ সময় স্বামীকে বাঁচাতে গিয়ে স্ত্রী শাহারা কবিরও চলন্ত ট্রেন থেকে ঝাপ দিয়ে গুরুতর আহত হন। ট্রেনের ধাক্কায় স্বামী কবির রানা ঘটনাস্থলেই নিহত ও স্ত্রী শাহারা কবির আহত হন। কবির রানার জামাই ইসরাফিল জানান, তার শশুর কিছুদিন আগে শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য শ্বাশুড়ির সাথে শুক্রবার ভারতে যান।

এই দম্পত্তির একমাত্র সন্তান ফিরোজ আহম্মেদ সরকারের কাছে তার পিতা মাতার মৃত দেহ দ্রুত বাংলাদেশে ফিরিয়ে আনার দাবী জানিয়েছেন। চর আউশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, নিহত কবির রানা কিছুদিন পরেই অবসরে যাওয়ার কথা। স্বামী স্ত্রীর মৃত্যুর খবরে স্কুল ও শৈলকুপার চর আউশিয়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের ভাতিজা রবিউল ইসলাম সাবু জানান, সোমবার তার চাচা কবীর রানা’র লাশ ফেরত আসার কথা ছিল। এর মাঝে রোববার দুপুরে তার চাচির মৃত্যুর খবর পাওয়ায় এলকায় শোকের ছায়া নেমে এসেছে।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add