April 5, 2020

Banner Here
ঝিনাইদহের দুই বন্ধুর ছেলের কীর্তি

  •  
  •  
  •  

সাবজাল হোসেন, ঝিনাইদহের চোখঃ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান ২১ উপলক্ষে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে সুন্দর হাতের লেখা প্রতিযোগীতায় দুই রাতুল কৃতিত্ব দেখিয়েছে। প্রতিযোগীতার গ গ্রæপের (৮ম থেকে ১০ম) শ্রেণীর প্রতিযোগীদের মধ্যে প্রথম হয়েছে সরকারী নলডাঙ্গা ভূষন পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের চলমান এস.এসসির পরীক্ষার্থী সায়েম আল (রাতুল)। আর ২য় হয়েছে কোলাবাজার ইউনাইটেড হাইস্কুলের ১০ম শ্রেণীর শিক্ষার্থী রাতুল হাসান (অথির)।

সায়েম আল রাতুল শিক্ষক আব্দুল্লাহ আল মতিনের পুত্র। আর রাতুল হাসান অথির তারই বন্ধু জনপ্রিয় অনলাইন পোর্টাল ডেইলি বাংলাদেশ/দৈনিক সংংবাদ প্রতিনিধি সাবজাল হোসেনের পুত্র।
বুধবার সকালে উপজেলা আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এ প্রতিযোগীতায় মোট ৪ টি গ্রæপে সুন্দর হাতের লেখা, চিত্রাঙ্কন, রচনা ও কবিতা আবৃতির প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের এ প্রতিযোগীতায় বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আতিকুজ্জামান, সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুল আলিম, বিআর ডিবি কর্মকর্তা কামরুল ইসলাম, নির্বাচন কর্মকর্তা মেহেদী হাসান,প্রভাষক জাহাঙ্গীর আলম, প্রধান শিক্ষক সুবাস মজুমদার, অর্চনা বিশ্বাস প্রমূখ।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add