টপ লিডহরিনাকুন্ডু

হরিণাকুন্ডুর পল্লিতে স্কুল ছাত্রীকে উত্যক্তসহ শ্লীলতাহানীর অভিযোগ

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুÐু উপজেলার পলি­তে সপ্তম শ্রেণীর ছাত্রীকে উত্যাক্ত সহ শ্লীলতাহানির অভিযোগ করছে ভুক্তভোগীর চাচা ও পিতা । ভূক্তভোগী স্কুলছাত্রী আছিয়া খাতুন (১৩) কাপাশহাটিয়া ইউনিয়নের কুল­াহাছা গ্রামের আজিজুর রহমানের কন্যা। সে ভাতুড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী ।

এ ব্যপারে ভুক্তভোগীর চাচা ইদ্রীস আলী থানায় অভিযোগ করেছে বলে জানাগেছে । আছিয়ার পিতা আজিজুর রহমান ও চাচা ইদ্রীস আলী অভিযোগ করেন গত বুধবার বিকালে স্কুল ছুটির পর আছিয়া যখোন বাড়ী ফিরছিল সেই সময় কুল­াগাছা গ্রামের নবগঙ্গা নদীর ধারে পৌছালে রাধানগর ঘোপপাড়া গ্রামের বখাটে যুবক সাইদুর রহমানের পুত্র তুহিন আলী , সাব্দার আলীর পুত্র আল আমীন , ওয়াজ্জদ আলীর পুত্র রাজিব , আত্তাব লষ্করের পুত্র মাসুদ , ফজলু আলীর পুত্র আকিমুল ইসলাম, মানোয়ার রহমানের পুত্র নিশান , বসির আলীর পুত্র হাবিব , মঙ্গল আলীর পুত্র হৃদয় আছিয়ার পথ রোধ করে এবং উত্যাক্ত সহ শ্লীলতাহানীর চেষ্টা চালালে আছিয়ার সাথী কুল­াগাছা গ্রামের লাল চাদ , পারভেজ , ইয়াসিন , নাফিজা খাতুন প্রতিবাদ করলে বখাটেরা তাদের মারধোর করে এসময় কাছাকাছি থাকা লোকজন পথচারি এগিয়ে আসলে তারা বিভিন্ন হুমকী সহ ভয়ভীতি দেখিয় চলে যায় । আছিয়ার পিতা ও সজনরা জানান ঘটনার পর থেকে আছিয়া স্কুলে যেতে পারছে না সব সময় আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে ।

এ বিষয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান শরাফৎ দৌলা ঝন্টুর কাছে জানতে চাইলে বলেব ঘটনা সত্য এরা বাবা মার বাউণ্ডুলে বখাটে ছেলে, এদের বিচার হওয়া উচিৎ। এছাড়াও ক্লু­াগাছা গ্রামের আলম হোসেন আমিরুল ইসলাম বলেন এই বখাটেরা ইতিপূর্ব অনেক মেয়েদের পথরোধ করে বিরক্ত করেছে । এদের কাজই মেয়েদের উত্যাক্ত করা এদের শাস্তি হওয়া উচিৎ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button