ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে পনেরশো মসজিদ-ঈদগাঁয়ে নামায

ঝিনাইদহের চোখঃ

সড়কে বিভিন্ন শ্রমিক সংগঠনের নামে ট্রাক, বাসসহ অন্যান্য যানবাহন থেকে কোনো ধরনের চাঁদাবাজি করলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যেই আমরা ঝিনাইদেরহ বিভিন্ন উপজেলায় যে স্পটগুলো থেকে চাঁদা আদায় করা হতো সেগুলো বন্ধ করে দিয়েছি। পুলিশি টহল জোরদার রয়েছে যেন এ ধরনের ঘটনা আর না ঘটে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সংবাদ সম্মেলন এ কথা বলেন, ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।

শনিবার (১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময়- অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মির্জা সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়াটার্স তারেক আল মেহেদী, সহকারী পুলিশ সুপার শৈলকুপা সার্কেল আরিফুল ইসলাম, সদর থানার ওসি মিজানুর রহমান খানসহ পুলিশ কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে পুলিশ বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। ১ হাজার ৩শ ৩২ জন পুলিশ সদস্য সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করছে। এই সদস্যরা ঠিকমত দায়িত্ব পালন করছে কি না সেগুলোও তদারকি করা হচ্ছে। মার্কেটগুলোতে মহিলা পুলিশও টহল দিচ্ছে মহিলা ক্রেতাদের নিরাপত্তার জন্য।

তিনি আরও বলেন, এছাড়াও জেলায় মোট ১ হাজার ৫শ ১৫টি মসজিদ ও ঈদগাহে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এই জামাতকে কেন্দ্র করে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি যেন সৃষ্টি না হয় সে জন্য আমরা প্রস্তুত রয়েছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button