কোটচাঁদপুরজানা-অজানাটপ লিড

কোটচাঁদপুর হকার সমির দাস’র স্ত্রীর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

কাজী মৃদুল, ঝিনাইদহের চোখঃ

ব্যবসাপ্রতিষ্ঠান, বাসাবাড়ি এবং অফিসে সংবাদপত্র পৌঁছে দেওয়া তাঁর কাজ। ২৫ বছর ধরে তিনি এ কাজ করছেন। সেই সুবাদে ঝিনাইদহের কোটচাঁদপুরে প্রায় সবার পরিচিত হয়ে উঠেছেন সমির দাস (৩৭)।

বিবাহিত জীবনে এক ছেলে, এক মেয়ের বাবা তিনি। স্বল্প আয় হলেও স্ত্রী-সন্তান নিয়ে ভালোই চলছিল তাঁর সংসার। বছরখানেক আগে সমির দাসের স্ত্রী মমতা রানী হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। ওষুধ খেলে ভালো থাকেন। ওষুধ বন্ধ করলে আবার আগের অবস্থা। একের পর এক চিকিৎসক পরিবর্তন করেন তিনি। কোনো কিছুতেই কাজ হয় না। এতে প্রচুর টাকা খরচ হয়ে যায়।

সমির দাস বলেন, ‘ডাক্তার বলেছেন স্ত্রীর পেটে টিউমার ও পিত্তথলিতে পাথর রয়েছে। খাদ্যনালিতেও টিউমার রয়েছে, সঙ্গে আছে অ্যাজমার সমস্যা। দ্রুত অপারেশন প্রয়োজন। একাধিক অপারেশন, ওষুধপত্র কেনা বাবদ প্রায় দেড় লাখ টাকা খরচ হবে। নিজের কাছে যা ছিল এত দিন স্ত্রীর চিকিৎসা চালিয়েছি। এখন আমি সম্পূর্ণ নিরুপায়।’

সমির দাস বলেন, ‘আপনারা আমার বিপদের মুহূর্তে পাশে না দাঁড়ালে আমার সংসার ধ্বংস হয়ে যাবে। দেশের বিত্তবান দানশীল ব্যক্তিদের কাছে আমার আবেদনটা পৌঁছে দিন। নিশ্চয় তাঁরা আমাকে দয়া করবেন।’ সমির দাসের বিকাশ নম্বর- ০১৯৪৮৯৭১১৭২।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button