ক্যাম্পাসহরিনাকুন্ডু

হরিনাকুন্ডু ভাতুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে নবিনবরণ ও বিদায় অনুষ্ঠান

ঝিনাইদহের চোখঃ

একদিকে হাস্যোজ্জ্বল নবীনেরা অন্যদিকে পুরনোদের অশ্রুসিক্ত বিদায়। আনন্দ আর অশ্রুর মধ্যে দিয়ে বরণ করে নিল নতুনদের আর বিদায় জানাল পুরনো শিক্ষার্থীদের।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন দশম শ্রেণীর ছাত্র -ছাত্রীরা
তারা স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা এবং অতিথিবৃন্দও ছাত্র-ছাত্রীদের প্রতি শুভেচ্ছা নিবেদন করে। এরপর অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে আনুষ্ঠানিকভাবে ২০১৯-২০২০ এস,এস,সি পরীক্ষার্থীরা ফুল দিয়ে বরণ করে একই সাথে নবিনদের ও ফুল দিয়ে বরণ করে নেয়।

এমনই আবেগঘন পরিবেশের মধ্যে দিয়ে আয়োজিত হয় নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান।

ঝিনাইদহ হরিনাকুন্ড উপজেলার ৫নং কাপাশাটিয়া ইউনিয়নে ভাতুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে ২০১২০ এস,এস,সি শিক্ষার্থীদের বিদায় ও নবিন বরণ অনুষ্ঠিত হয়েছে,২২ই জানুয়ারি বুধবার সকাল ১০ টায় ভাতুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের স্কলু মাঠে উক্ত বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলো হরিনাকুন্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলো ৫নং কাবাশহাটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফতদৌলা ঝন্টু, ৭নং ফলসি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, আব্দুর রউফ ডিগ্রী কলেজের প্রভাষক মোঃশাহানুর আলম ইউনুছ আলী প্রমুখ।

পবিত্র কোরআন তেলোয়াত দিয়ে অনুষ্ঠান শুরু করে বিদায়ী ছাত্র-ছাত্রীদের মাঝে বক্তব্য রাখেন প্রধান অতিথি সহ বিশেষ অতিথি এবং অত্র স্কুলের বিভিন্ন বিভাগের সকল শিক্ষক শিক্ষিকা

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক বিধান চক্র বিশ্বাস
পরে উপহার সামগ্রী দিয়ে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button