ঝিনাইদহ সদর

ঝিনাইদহে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের অপরাধে গ্রেফতার এক

ঝিনাইদহের চোখঃ

প্রেস বিজ্ঞপ্তি

ঝিনাইদহ জেলার সদর থানাধীন বাস টার্মিনাল এলাকা হতে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের অপরাধে ০১ জন আসামী গ্রেফতার প্রসংগে।

অদ্য ২৮ জানুয়ারি ২০১৯ইং তারিখ ১২:৪৫ ঘটিকায় কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের চৌকস আভিযানিক দল সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা সহ অপপ্রচার রোধকল্পে র‌্যাব কর্তৃক গঠিত বিশেষ সাইবার সিকিউরিটি ইউনিটের তথ্যসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযান পরিচালনা কালে ঝিনাইদহ জেলার সদর থানাধীন ঝিনাইদহ-মাগুরা মহাসড়কস্থ বাস টার্মিনালের দক্ষিণ পার্শ্বে লাখি প্লাজার সামনে হতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্নু করিবার উদ্দেশ্যে অপপ্রচারমূলক বক্তব্য, রাষ্ট্রের গুরুত্বপূর্ন ব্যক্তিবর্গের বিরুদ্ধে মান হানিকর তথ্য প্রকাশ ও অপপ্রচারমূলক বক্তব্য এবং বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে বিদ্বেষ সৃষ্টি পূর্বক আইনশৃঙ্খলার অবনতি ঘটানোমূলক প্রচারণায় লিপ্ত ০১ জন আসামী মোঃ মেহেদী হাসান (২৮), পিতা- মোঃ হাশেম আলী মোল্লা, সাং-পিয়ারপুর, থানা-শালিখা, জেলা-মাগুরাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উক্ত আসামী তার ব্যবহৃত ফেসবুক আইডি এর মাধ্যমে ইং ৩০/১২/১৮ তারিখ ১৯:২৪ ঘটিকা হইতে ইং ১২/০১/১৯ তারিখ ২০:০৫ ঘটিকার মধ্যবর্তী বিভিন্ন সময়ে মান হানিকর, মিথ্যা মন্তব্য এবং স্টেটাস দিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করে আসছে।

উক্ত উদ্ধারকৃত আলামত ও ধৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(২)/২৯(১)/৩১(২) ধারার মামলা দায়ের করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button