February 19, 2020

Banner Here
শৈলকুপায় মন্দির থেকে ৯৩ কেজি ওজনের কষ্টি পাথর চুরি!

  •  
  •  
  •  

আব্দুল্লাহ আল মামুন, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজারে মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটেছে। বুধবার রাতে মাছের বাজারের পাশে নিউ সেল বাজার টেলিকম নামে দোকানে চুরির ঘটনা ঘটে। এসময় ওই দোকানে লাগালো ৪টি সিসি ক্যামেরা নষ্ট করে, দোকন থেকে এ্যান্ডুয়েড ও সাধারণ মোবাইল ফোন, পাওয়ার ব্যাংক, দামী মোবাইল কাভার, ৪ শত মেমোরি কার্ড এবং নগদ টাকাসহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। ওই দোকানের মালিক ডাকবাংলা মাগুরাপাড়ার মহিদুল ইসলামের ছেলে সুমন আহমেদের।

দোকানের মালিক সুমন আহম্মেদ বলেন: প্রতিদিনের ন্যায় সকালে দোকানে ঢুকেই দেখি দোকানের মালামাল ছড়ানো ছিটানো, ক্যাশ বাক্সে টাকা নেই। উপর দিকে তাকিয়ে দেখি চালের টিন কাটা তখন পাশের দোকানদারকে ডাক দিয়ে দেখায় ও ডাকবাংলা ক্যাম্প ইনচার্জসহ বাজার দোকান মালিক সমিতিকে বিষয়টি জানাই। এবিষয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছি।

ডাকবাংলা দোকান মালিক সমিতির কয়েকটি সদস্য বলেন, ডাকবাংলা বাজারে একের পর এক চুরি হয়েই থাকে, নাইট গার্ড থাকার পরেও কিভাবে এইসব চুরি হয়? আর এই চোর চক্র যারাই হোক না কেন তাদের দ্রæত ধরে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি দোকান মালিকরা।

ডাকবাংলা বাজার দোকান মালিক সমিতির সভাপতি আব্দুর রহমান কামাল বলেন, আমি সুমনের মোবাইলের দোকানে চুরি হওয়ার কথা শুনে সাথে সাথে সেখানে গিয়েছি। তার দোকান থেকে অনেক মালামাল চুরি হয়েছে। এব্যাপারে চোরকে ধরার জন্য আমরা প্রশাসনের স্বরণা পণ্য হয়েছি।

ডাকবাংলা ক্যাম্প ইনচার্জ মোখলেছুর রহমান বলেন, দোকানে চুরি হয়েছে সোনার সাথে সাথে আমি সেখানে গিয়েছি এবং চোর চক্রকে ধরার চেষ্টা করছি।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add