ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে পৃথক দুর্ঘটনায় ৪ জন নিহত

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের বিভিন্ন স্থানে সড়ক দৃর্ঘটনায় রোববার গৃহবধুসহ ৪জন নিহত হয়েছে। নিহতরা হলেন, কুষ্টিয়ার মথনপুর গ্রামের ট্রাক ড্রাইভার সুমন, হেলপার জনি, শৈলকুপার মহেশপুর গ্রামের গৃহবধু শাহনাজ বেগম ও কালীগঞ্জের রঘুনাথপুর গ্রামের ইউনুস আলী।

পুলিশ সুত্রে জানা গেছে, রোববার সকালে ঝিনাইদহ কালীগঞ্জ সড়কের ছালাভরা নামক স্থানে একটি সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে গেলে ঘটনাস্থলেই নিহত হন ট্রাক ড্রাইভার সুমন ও হেলপার জনি। নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকটি পাশের খাদে উল্টে গেলে এই দৃর্ঘটনা ঘটে।

রোববার বিকালে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সামনে ট্রাকের ধাক্কায় নিহত হন গৃহবধু শাহানাজ। স্বামী ডাবলু জোয়ারদারের সাথে মটরসাইকেল যোগে শাহানাজ বাড়ি ফেরার পথে একটি ট্রাক মটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শাহানাজ ছিটকে পড়েন রাস্তার উপর। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রোবববার সন্ধ্যার দিকে ঝিনাইদহ কালীগঞ্জ সড়কের লাউদিয়া নামক স্থানে রাস্তা পার হচ্ছিলেন কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের ইউনুস আলী। এ সময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে রাস্তার উপরে পড়েন।

এ সময় একটি বাস তাকে পিষ্ট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান জানান, তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যুর খবর আমি পেয়েছি। ময়নাতদন্ত শেষে লাশগুলো পরিবারের কাছে মৃতদেহগুলো হস্তান্তর করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button