শৈলকুপা

শৈলকূপায় বেতারের ব্যতিক্রমী “তারুণ্যের কন্ঠ” অনুষ্ঠিত

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকূপা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার সকাল ১১টায় বাংলাদেশ বেতারের আয়োজনে বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা মূলক অনুষ্ঠান তারুণ্যের কন্ঠ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)মোঃ বনি আমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক রেজাউল করিম,বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাব সভাপতি এম হাসান মুসা।

এছাড়াও অন্যান্য কর্মকর্তা,শিক্ষক ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশ নেন।অনুষ্ঠানে সকল শ্রেণী থেকে প্রায় ২৫০ জন শিক্ষার্থী অংশ নেয়।সবাই বাল্যবিবাহ প্রতিরোধে নানামুখী কার্যক্রমের কথা জানান।উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) বলেন, বাল্যবিবাহ একটি ভয়ানক সামাজিক সমস্যা। এটি প্রতিরোধে আমাদের সবাইকে কাজ করতে হবে।উপজেলা প্রশাসন এ ব্যাপারে প্রতিনিয়িত কাজ করে চলেছে। সবাই মিলে বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করতে হবে।

বাংলাদেশ বেতারের উপস্থাপক সজীব দত্ত জানান অনুষ্ঠান টি গত ০৭ বছর ধরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আই.ই.এম ইউনিটের আর্থিক সহযোগিতায় জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল বাংলাদেশ বেতার সারাদেশে আয়োজন করে চলেছে।আগামী ১০ সেপ্টেম্বর শনিবার রাত ০৮ টা ১০ মিনিটে উপ পরিচালক মোঃ আমিরুল ইসলামের তত্বাবধানে,সহকারী পরিচালক তোফাজ্জল হোসেনের প্রযোজনায় বাংলাদেশ বেতার ঢাকা ক ও এফ এম ১০৬ মেগাহার্টজ এ তারুণ্যের কন্ঠ প্রচারিত হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button