হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুর আজিরণ নেছার ঘড়বাড়ি জ্বালিয়ে দিল দুর্বৃত্তরা

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার জোড়াদাহ ইউনিয়নের হরিশপুর গ্রামের আজিরন নেছার ঘর ঘড়বাড়ি জ্বালিয়ে দিল দুর্বত্তরা। সন্ধা হওয়ার পরপর কেরাসিন ঢেলে আগুন লাগিয়েছে বলে জানান ঐ গ্রামের মৃত ভিকু শাহ‘র স্ত্রী।

গত রবিবার অনুমানিক সন্ধা সাত টার সময় এ ঘটনাটি ঘটলে ফুল কুমারী আগুন আগুন বলে চিৎকার করলে স্থানিয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানিয়েছেন প্রতিবেশি আল-আমিন সহ স্থানীয়রা।

আজিরন নেছার নানী শিমা খাতুন জানান, আমার নানীর ছেলে সন্তান না থাকায় আশিরদ্দি,আমদ, মামুন,বছির,মিঠু’রা মাঝে মাঝেই আমাদের অত্যাচার করে। কয়েকদিন পূর্বে আমাদের ঝাঁড়ের বাঁশ কেঁটে নিল, সবাই দেখলো কিন্তু ভয়ে কেও বাধা দিল না। পরে ফাঁড়ির পুলিশ আশায় বাঁশ ফেঁলে পালিয়ে যায় আশিরদ্দি,আমদ, লুকমান ও বছির। বাঁশ কাটার পর আবার যখন ঘরে আগুন দিল ।
ঘটানার তিন দিন পার হলেও এখন পর্যন্ত পুলিশ তদন্ত করেনি এমনকি আমাদের বাড়িতেও আসেনি।

এদিকে গত রবিবার পান বিক্রয় করতে গেলে ফেঁরার পথে আমার টাকা পঁয়সা কেঁড়ে নিতে গেলে আমি কোন কথা না বলে চলে আসি। এমন অবস্থায় আমি মকলেচুর রহমান,আমার নানি সহ আমরা সকলে নিরাপত্তা হীনতায় ভুগছি।

এ ব্যাপারে আমদ আলির কাছে জানতে চাইলে তিনি বলেন,আমাদের ফাঁসানোর জন্য নিজের ঘরে নিজে আগুন দিয়ে চেচামেচি করে, পরে আমরাই আগুন নিয়ন্ত্রণ করি। ঘটনা প্রসংগে স্থানীয় ছমির আলী বলেন,আগুন যেই লাগাগ বা লাগিয়েছে,আগুন তো আর এমনি এমনি লাগতে পারে না। যার সঠিক তদন্ত করলে বেরিয়ে আসবে।

এব্যাপারে হরিণাকুন্ডু থানা অফিসার ইনচার্জ আছাদুজ্জামান জানান,ওরা থানায় এসেছিল কথাবার্তা সাজানো সন্দেহ মনে হয়েছে আর বাঁশ কাটা টাকা কেড়ে নেওয়ার ঘটনা আমার জানা নেই। এবিষয়ে করনীয় জানতে চাইলে বলেন ঘটনা সত্য হলে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button