শৈলকুপা

শৈলকুপার বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ড, ১৫ লাখ টাকার ক্ষতি

টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদ্মনগরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ১টি বসতভিটা পুড়ে ভস্মিভূত হয়েছে। বাড়ির মালিকের দাবি এতে তার প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে পদ্মনগর গ্রামের খানবাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

পরে রাত দেড়টার দিকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক মুন্না খান জানান, রাত ১টার দিকে হঠাৎ দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। আগুনের মধ্য থেকেই ছেলে ও স্ত্রীকে নিয়ে কোন রকম বেঁচে ফিরেছি।

আগুনের উত্তাপ বেশী হওয়ায় ঘর থেকে কিছুই বের করতে পারিনি। ঘরে থাকা নগদ ১লাখ টাকা, আসবাবপত্র, টিভি, ফ্রিজ, ধান, চাউল ও বৈদ্যুতিক মিটার পুড়ে ছাই হয়ে গেছে। আমি নিঃশ্ব হয়ে গেছি। উপজেলা প্রশাসন ও চেয়ারম্যানের নিকট সহযোগিতার চেয়ে আকুল আবেদন জানিয়েছেন। তবে এ দুর্ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

শৈলকুপা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা শফিকুর রহমান জানান, অগ্নিকান্ডে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button