ঝিনাইদহ সদরমাঠে-ময়দানে

ঝিনাইদহ বঙ্কিরায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মনজুর আলম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের বঙ্কিরার মরহুম সিরাজুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় সদর উপজেলার ওয়াড়িয়া ফুটবল একাদশ ও হরিনাকুন্ডের চাঁদপুর ফুটবল একাদশ খেলায় প্রতিযোগিতা করেন।

খেলায় প্রথমার্ধে গোলশুন্য ভাবে শেষ হলেও দ্বিতীয়ার্ধে ৩-০ গোলে জয়লাভ করে চাঁদপুর ফুটবল একাদশ। খেলা শেষে সংক্ষিপ্ত আলোচনা ও পুরুষ্কার বিতরনী সভা অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহ সদর উপজেলার চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশিদ প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে পুরুষ্কার বিতরন করেন। পুরুষ্কার হিসাবে বিজয়ীদলকে নগদ ১৫’হাজার এবং পরাজিতদলকে ১২’হাজার টাকার প্রদান করা হয়। এছাড়া উভয়দলকে ট্রপি ও মেডেল উপহার দেয়া হয়। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদুল আলম (রাসেল) ১নং সাধুহাটি ইউপি চেয়ারম্যান কাজি নাজির উদ্দিন, ২নং মধুহাটি ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল, বাজার গোপালপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ আব্দুল মালেক, বঙ্কিরা পুলিশ ফাঁড়ি ইনচার্জ আশরাফুল ইসলাম, ১নং সাধুহাটি আওয়ামী লীগের সভাপ্রতি রেজাউল মন্ডল, ২নং মধুহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ্রতি আলমগীর আজাদ স¤্রাট, মেম্বর জসিম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন আলী হায়দার জোয়াদ্দার ও অনুষ্ঠানে সভাপ্রতিত্ব করেন আব্দুর রশিদ মন্ডল।#

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button