অন্যান্য

শেখ হাসিনা সভাপতি, ওবায়দুল কাদের সাঃ সঃ পদে পুন:নির্বাচিত হওয়ায় খোকসা উপজেলা আ’লীগের পক্ষ থেকে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

শেখ সবুজ আহমেদ, খোকসা, ঝিনাইদহের চোখঃ

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম কাউন্সিলে সভাপতির বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের ও যুগ্মসাধারণ সম্পাদক জনাব মাহবুবুল আলম হানিফ নির্বাচিত হওয়ায় খোকসা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল আখতার, কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মুজাহিদুল ইসলাম বাবলু, খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আল মোর্শেদ শান্ত, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা সিরাজুল ইসলাম মুকুল ও সাবেক খোকসা উপজেলা যুবলীগ নেতা আবু ওবায়দা শাফি সহ খোকসা উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল আখতার বলেন, ৯ম বারের মত বাংলাদেশ আওয়ামী লীগের নব- নির্বাচিত সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ২ য় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন ওবায়দুল কাদের এবং চতুর্থ বারের মতো যুগ্মসাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মাহবুবুল আলম হানিফ সহ পূর্ণাঙ্গ কমিটিকে আমরা খোকসা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানাই। নতুন নেতৃবৃন্দ দের কাছে আমরা প্রত্যাশা করব তারা যেন সারা বাংলাদেশের দলকে সুসংগঠিত রাখে এবং তৃণমূল রাজনীতিতে গ্রুপিং এর বিষয়ে তারা যেন সবসময় সোচ্চার থাকে। ও বাংলাদেশের সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়ার প্রবেশদ্বার এই খোকসা উপজেলার দিকে যেন তারা সুনজরে দেখেন। এটাই আমাদের নেতা কর্মীদের পক্ষ থেকে নতুন কমিটির কাছে আমাদের প্রত্যাশা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button